শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে পরিবহন ধর্মঘটের ডাক ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৫:২৭ বিকাল
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ০১:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিবকে ভালোবাসি তবে ওকে নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই: রাত্রি

সাকিব খান ও রাত্রি

মনিরুল ইসলাম : আমি শাকিব খানকে ভালোবাসি। তবে ওকে নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই। আমি এখন আমার ছেলে রাহুল খানকে নিয়ে আছি৷ ওকে নিয়েই আমার সব স্বপ্ন। আমার ছেলেকে আমি দুবাই পাঠাতে চাই। আমি আমার ছেলেকে মটর ওয়ার্কশপে মেকানিক ট্রেনিং শিখিয়েছি। ও এখন প্রাইভেট গাড়ির কাজ করতে পারে। পাশাপাশি গাড়ি ড্রাইভিংও করছে। 

এভাবেই এক নাগাড়ে কথাগুলো বললেন চলচ্চিত্রের সহঅভিনেত্রী রাত্রি।  যাকে জড়িয়ে শাকিব খানকে নিয়ে নানান কথা চাউর রয়েছে সোস্যাল মিডিয়াতে।

আজ শনিবার বেলা ৩ টা ৫২ মিনিটে মেঠোফোনে আলাপকালে রাত্রি বলেন, শাকিব খান নিয়ে এখন কিছু ভাবি  না। একসময় ভাবতাম। তবে শাকিবের কথা  মনে হলে রাতে ঘুমাতে পারি না৷ ঘুমের ঔষধ খেয়ে ঘুমাতে হয়। 

তিনি বলেন, আমার কোন অভিযোগ নেই শাকিবের বিরুদ্ধে।  আর অভিযোগ করেই কি করব। অপু বিশ্বাসকে পাবার পর আমার কাছ থেকে মুখ ফিরিয়ে নেয়। আমি চাই অপু। বুবলী নিয়ে থাকুক। তারা সুখে থাকুক। তবে অপু আর বুবলীর কথা মনে হলে খারাপ লাগে। 

রাত্রি জানান, সে আর তার ছেলে রাহুল খানকে নিয়ে মগবাজার বটতলায় থাকেন। তার ছেলে ইস্কাটনের এক ভদ্রলোকের গাড়ির চালান। 

আজ তার ছেলে কোথায় জবাবে বলেন, চট্রগ্রাম গেছে তার গাড়ির মালিককে নিয়ে। আলাপকালে রাত্রি বলেন, আমার দুনিয়া রাহুল খান। ওর চলনবলন হিরো মতো। একই ষ্টাইলে চলে। কথা বলেন।

তার সঙ্গে শাকিব খানের রিলেশন নিয়ে জানতে চাইলে বলেন, আমি এ নিয়ে কথা বাড়াতে চাই না৷ আমার ছেলে এসব নিয়ে কথা বলতে মানা করেছে। তাই এসব নিয়ে আর কথা বাড়াতে চাই না।

দোয়া করবেন ছেলেকে যেনো দুবাই পাঠাতে পারি। আমার জীবন তো শেষ করে দিলাম। ছেলের জীবনটা যেনো আমার মতো না হয়।

এমই/এসবি২

  • সর্বশেষ