শিরোনাম
◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৯:১৬ রাত
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অপু-বুবলীর পর কি পূজা চেরি?

শাকিব

বিনোদন ডেস্ক: ২০০৮ সালের ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। বিয়ের পর এক পর্যায়ে শাকিব খান খোঁজখবর রাখতেন না অপুর। এমনকি তাদের ছেলে ‘আব্রামের’ জন্মের পরেও তাদের কোন ব্যয়ভার বহন করেননি তিনি। এরইমধ্যে বুবলীর সাথেও ঘনিষ্ঠতা শুরু হয় শাকিবের। সন্তান আব্রাম খান জয়সহ নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ্যে আনেন অপু বিশ্বাস। পরে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়।

এদিকে ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। এই সিনেমা থেকেই শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জন গোটা মিডিয়া-পাড়ায়। আলোচনার এক পর্যায়ে ২০১৭ সালের মার্চে প্রথম তাদের দুজনের প্রেমের খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি।

তবে হঠাৎ করেই গত ২৭ সেপ্টেম্বর অপু-শাকিবের সন্তান জয়ের জন্মদিনে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই দানা বাঁধতে শুরু করে রহস্য। বুবলী কিংবা শাকিব দুজনের কেউই সন্তানের বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও, তাদের দুজনেই কথা দেন সময়মতো সকলের সামনে পরিষ্কার করবেন সবকিছু। অবশেষে এই রহস্যেরও জট খুলে নায়িকা বুবলী প্রকাশ্যে আনেন ছেলে শেহজাদের ছবি।

ছেলের জন্য দোয়া চেয়ে ফেসবুকে বুবলী লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র।’ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ তিনি শেহজাদ খান বীরের জন্ম দেন।

বুবলীর ঘটনা নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রি যখন সরগরম, ঠিক তখনই সবার নজর এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরির দিকে। অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। সেই প্রেম কতটা সত্যি তা জানতে হয়ত অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তবে নেটিজেনরা বলছেন, অপু বিশ্বাস ও বুবলীর পর শাকিবের টার্গেট কি পূজা চেরি? সময় টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়