শিরোনাম
◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের দাম বাড়ায় কষ্টে আছে মানুষ: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত ◈ লক্ষ্মীপুরে বিএনপির ৫ নেতাকে অব্যাহতি 

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ দুপুর
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৪:৪১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বুবলীর বেবি বাম্প প্রকাশের পরই অসুস্থ শাকিব খান!

বুবলী- শাকিব খান

ইমরুল শাহেদ: শাকিব-অপু দম্পতির সন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিন ছিল গত মঙ্গলবার। ছেলের জন্মদিন পিতা-মাতা মিলিয়ে একসঙ্গে উদযাপন করেছেন। শাকিব খান নিজ বাসভবনে পুত্রের জন্য কেক কাটার আয়োজন করেছিলেন। জন্মদিন পালনের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেতেই চিত্রনায়িকা বুবলী বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন। মহামারির লকডাউন শুরু হওয়ার কয়েকদিন আগে তিনি যুক্তরাষ্ট্র যান। তখনই তিনি গর্ভবতী ছিলেন। সন্তানের জন্য তাকে অনেকদিন যুক্তরাষ্ট্র থাকতে হয়। কিন্তু ঢাকা এসে তিনি জানান দেন, লকডাউনের জন্য তিনি যথাসময়ে ঢাকা ফিরতে পারেননি। নিজের বক্তব্যকে মিথ্যা প্রমাণ করেই তিনি বেবি বাম্পের ছবিটি প্রকাশ করেন।

অনেকে বলছেন, এতে বুবলীর ঈর্ষার বিষয়টিই প্রকাশ পেয়েছে। বুবলীর সন্তানের দায়ও যদি শাকিব খানের উপর বর্তায় তাহলে বলতে হবে বিয়েটা শাকিব খানের কাছে এক ধরনের ‘খেলাধূলা’। বুবলী বলেছেন, তিনি শিগগিরই ব্যাপারটা জানান দেবেন। বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন শাকিব খান। তাকে বেড রেস্টে থাকতে বলেছেন। বুধবার সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। শরীরের রক্তচাপ কমে যাওয়ায় তাকে বেড রেস্টে থাকতে হচ্ছে বলে জানিয়েছে একটি সূত্র।

সূত্র জানায়, হঠাৎ করেই শাকিব খান অসুস্থ হয়ে পড়েছেন। যার ফলে তাকে বিশ্রামে থাকতে হবে। এই সময় তিনি বাসা থেকে অন্য কোথাও যাচ্ছেন না। আপাতত কিছুদিন তিনি বিশ্রামে থাকবেন।'

দীর্ঘ ১১ মাস পর ১ অক্টোবর থেকে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শাকিব খানের শুটিংয়ে ফেরার কথা ছিল। তবে শাকিবের অসুস্থতার খবরে শুটিং নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। সিনেমাটিতে শাকিবের বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। 

এছাড়া আগামী মাসে তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে। গ্রীণকার্ড পাওয়ার শর্ত হিসেবেই তাকে যেতে হবে। নায়িকা পূজা চেরিও যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়