শিরোনাম
◈ গাজায় মানবসৃষ্ট দুর্ভিক্ষ চলছে, দায়ী ইসরায়েল: ইইউ ◈ রাখাইনে আরো একটি শহর দখল করেছে আরাকান আর্মি ◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয় 

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৪৩ রাত
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর কত নষ্ট করবেন, ইচ্ছা করে মামলা করি

নেহা কাক্কার

জি নিউজ: নেহা কাক্কার বলিউডের একজন অন্যতম জনপ্রিয় গায়িকা। খুব অল্প সময়তেই বিটাউনে নিজের জায়গা দখল করে নিয়েছেন তিনি। সম্প্রতি ফাল্গুনীর 'ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই' গানটিই নতুনভাবে তৈরি করা হয়েছে। সেটাই আবার গেয়েছেন নেহা কাক্কার। নতুন নাম দেওয়া হয়েছে 'ও সজনা'। সম্প্রতিক নেহার গাওয়া এই মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার পরপরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। নেহাকে ধুয়ে দিয়েছেন ফাল্গুনী পাঠকও।

'ও সজনা' গানটি মুক্তি পাওয়ার পরপরই তীব্র সমালোচনার মুখে পড়েছে নেহা। সোশ্যাল মিডিয়ার থেকে সংগ্রহী বেশকিছু মন্তব্য শেয়ার করেছেন ফাল্গুনী পাঠক। 

সোশ্যাল মিডিয়া থেকে সংগ্রহী একজন লিখেছেন, আমি অবাক হলাম, হঠাৎ নেহার কেন মনে হলো এই গানটি রিমেক করে, ক্লাসিক বিষয়টি নষ্ট করার। অন্য আরেকজন কেউ লিখেছেন, নেহার এই গানটি গাওয়ার সাহস কী করে হলো! আর কত নষ্ট করবেন! কেউ লিখেছেন, আমার ফাল্গুনী পাঠকের গানটিই পছন্দ। ওই গানটার সঙ্গে নাচ করতে করতেই বেড়ে উঠেছি। নেহা কাক্কারের ও সজনা দেখে কেঁপে উঠলাম। 

এদিকে, নেহা গাওয়া গানটির মিউজিক ভিডিও প্রসঙ্গে ফাল্গুনী বলেন, আমার ইচ্ছা করছে নেহার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে। ইচ্ছে করে মামলা করি। মামলাটা করতে পারলেই খুশি হতাম। তবে এই গানের সত্ত্ব আমার নয়, তাই এটা করতে পারছি না।

ফাল্গুনী আরও বলেন, এই গানটি নতুন করে তৈরি করার আগে নির্মাতারা তাদের সাথে যোগাযোগ করেননি। তার কথায়, 'নাহ, এখনও কেউ আমার সঙ্গে যোগাযোগ করেননি। রিপোর্ট: আলামিন শিবলী, সম্পাদনা: নাহিদ হাসান

  • সর্বশেষ
  • জনপ্রিয়