শিরোনাম
◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ নরসিংদীতে জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন প্রায় একশোর মত

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট : ০৯ জুলাই, ২০২৪, ০৮:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজ চক্রবর্তীর পরের ছবিতে কাজ করবেন শাকিব খান?

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বাংলাদেশে ‘তুফান’ ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক সাড়া ফেললেও ওপার বাংলায় তেমন আশানুরূপ সাড়া ফেলতে পারেনি। দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি নিয়ে নানা আলোচনা উঠলেও শাকিব খান বাংলাদেশের সুপারস্টার। তিনি দুই বাংলাতেই কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। 

[৩] বিশেষ করে ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে ওপার বাংলার অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। তবে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠেছে যে শাকিব খান নাকি পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চলেছেন। 

[৪] জানা যায়, ওপার বাংলায় ছবির প্রচারে যাওয়ার পর রাজের সঙ্গে এই নিয়ে আলোচনা হয়েছে শাকিবের। যদিও বা ব্যতিক্রম কিছুই না। শাকিবকে নিয়ে কাজ করতে পারেন ওপার বাংলার পরিচালক। 

[৫] সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে কাজ করার বিষয়ে মুখ খুলেন পরিচালক রাজ চক্রবর্তী। সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে কাজের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘না তো আমাদের এ বিষয়ে কোন কথা হয়নি।’ তিনি এই ঘটনা প্রসঙ্গে ইতিবাচক কোনো মন্তব্য করেননি।

[৬] রাজ চক্রবর্তীর শেষ কাজ আবারও অনুরাগীদের মাঝে বেশ প্রশংসিত হয়েছে। আগামী ছবি ‘বাবলি’ নিয়েও বেশ আশাবাদী পরিচালক। শুধু তাই নয়, গান এবং টিজার বেশ মন জয় করে নিচ্ছে দর্শকদের।

[৭] অনেকদিন পর শুভশ্রী আবারও রাজের পরিচালনায় কাজ করছেন। এদিকে শাকিব খানের হাতে বেশ কিছু নতুন ছবির কাজ রয়েছে। তুফানের সাফল্যে শাকিব বেশ উচ্ছ্বসিত।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়