শিরোনাম

প্রকাশিত : ২৩ মে, ২০২৪, ১১:৪২ দুপুর
আপডেট : ২৩ মে, ২০২৪, ১১:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হিন্দি সিনেমা ' মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ এর অনুমতির ছাড়পত্র দেয়নি ১৯ সংগঠন

মনিরুল ইসলাম: [২] এ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট মিডিয়ার হিন্দি ছবি আনার অনুমতির ছাড়পত্র দেয়নি চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন। এ তথ্যটি জানিয়েছেন ১৯ সংগঠনের নেতা প্রযোজক- পরিচালক মো. ইকবাল।

[৩] তিনি বুধবার রাতে আলাপকালে জানান, বুধবার বিকালে এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির স্টাডি রুমে অনুষ্ঠিত চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠনের বৈঠকে এই সিদ্ধান্ত হয়। বৈঠক এ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট মিডিয়ার হিন্দি ছবি আমদানির ব্যাপারে কোনো  ছাড়পত্রের অনুমতি দেওয়া হয়নি। 

[৪] এদিকে,  রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরের নতুন সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ বাংলাদেশে আমদানি করে বাংলাদেশে মুক্তি দেবার উদ্যোগ নিয়েছেন নির্মাতা-প্রযোজক ও পরিবেশক অনন্য মামুন। আগামী ৩১ মে সিনেমাটি মুক্তি পাবে ভারতে। একই দিন বাংলাদেশেও মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন তিনি। 

[৫] জানা যায়, ইতোমধ্যে মন্ত্রণালয়ে সিনেমাটির আমদানির আবেদন করা হয়েছে। এ সপ্তাহের মধ্যেই অনুমতি পাওয়ায় আশা করা হচ্ছে। সব কিছু ঠিক থাকলে ভারতের সঙ্গে একই দিনে সিনেমাটি দেশে মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়েছেন অনন্য মামুন। 

[৬] এছাড়া ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ আমদানির ব্যাপারে নিজের সোশ্যাল হ্যান্ডেলেও আভাস দিয়েছেন অনন্য মামুন। এক পোস্টে তিনি লিখেছেন, 'এই প্রথম জাহ্নবী কাপুরের সিনেমা দেখব বাংলাদেশের সিনেমা হলে।’

[৭] শাহরুখ, সালমানদের পর এবার দেশে আনার চেষ্টা চলছে রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরের নতুন সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

[৮] প্রসঙ্গত, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ নির্মাণ করেছেন শরণ শর্মা। এতে আরও অভিনয় করেছেন রাজেশ শর্মা, কুমুদ মিশ্রা, অভিষেক ব্যানার্জি প্রমুখ। করন জোহরের সঙ্গে সিনেমাটি প্রযোজনা করেছে জি স্টুডিওস।

এমআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়