শিরোনাম

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৮:৩১ রাত
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৮:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কান উৎসবে কে এই অন্তঃসত্ত্বা বাংলাদেশি তারকা

শিমুল চৌধুরী ধ্রুব: [২] গত কয়েকবারের ন্যায় এবারও চলমান ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছেন বাংলাদেশি মেয়ে ও সাবেক মিস আয়ারল্যান্ড মাকসুদা আখতার প্রিয়তি। তবে এবারের উপস্থিতিটা তার জন্য থাকছে বিশেষ হয়ে। মা হতে যাচ্ছেন তিনি।

[৩] এ প্রসঙ্গে প্রিয়তি গণমাধ্যমকে বলেন, ‘আয়ারল্যান্ডের রিচার্ড হ্যারিস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের পক্ষ থেকে এবারও কানে এসেছি। সপ্তাহখানেক থাকব। এরমধ্যে বেশ কিছু ইভেন্টে অংশ নিতে হবে। আজকেই (১৫ মে) লালগালিচায় হাঁটব আমি।’

[৪] তিনি আরও বলেন, আবার মা হতে চলেছি আমি। আশা করছি, আগস্ট মাসেই নতুন অতিথি পৃথিবীর আলো দেখবে। পেটে সন্তান ধারণ করে ফেস্টিভ্যালে অংশ নেওয়ায় এটি আমার জন্য আরও বিশেষ হয়ে গেছে।

[৫] প্রসঙ্গত, ২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তি। এরপর আন্তর্জাতিক বহু প্রতিযোগিতায় তিনি হয়েছেন চ্যাম্পিয়ন। পরে ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে ‘সেরা’র অ্যাওয়ার্ড পান প্রিয়তি। পাশাপাশি আইরিশ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়