শিরোনাম
◈ র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়া হচ্ছে, এমন দাবি মিথ্যা: যুক্তরাষ্ট্র ◈ সিলেটে ফিলিং স্টেশনে আগুন ◈ শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ◈ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর প্রাণহানি চেষ্টার নিন্দা জানালেন শেখ হাসিনা ◈ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন  ◈ আইনি সহায়তা দিতে ‘পরামর্শ কর্মকর্তা’ নিয়োগ দেবে সরকার ◈ মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর  ◈ কোরবানিতে চাহিদার চেয়ে পশু বেশি: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ন্ত্রণে রাখার জন্য ভারত সকল কার্যক্রম পরিচালনা করছে: মির্জা ফখরুল ◈ ক্যাসিনোহোতা সেলিম প্রধানের প্রার্থিতা বাতিল, দিতে হবে জরিমানা

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২৪, ১২:৪৬ দুপুর
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৪, ১২:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘ডেডবডি' সিনেমার প্রচারণায় রাজধানীতে বিশুদ্ধ পানি বিতরণ, মোটরসাইকেল পথযাত্রা 

মনিরুল ইসলাম: [২] তাপদাহে পুড়ছে সারাদেশ। প্রচণ্ড গরমে সাধারণ মানুষ হাসপাস করছে। তৃষ্ণা কাতর মানুষ। এ সময় সাধারণ মানুষের কাছে এক বোতল পানি তৃষ্ণা নিবারনে যথেষ্ট। এই বিশুদ্ধ খাবার পানি বিতরণ করে এক নতুন প্রচারণায় নেমেছেন ভৌতিক ঘটনার অবলম্বনে নির্মিত 'ডেডবডি' সিনেমার প্রযোজক-পরিচালক মোহাম্মদ ইকবাল। 

[৩] সোমবার বিকালে 'ডেডবডি' মুক্তি উপলক্ষে মোটরসাইকেল পদযাত্রা ও সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করে সিনেমাটির কলাকুশলীরা। প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল ও পিক-আপ ভ্যান ও মাইক্রো নিয়ে সিনেমাটিন শিল্পীরা পদযাত্রা করেন।এফডিসি থেকে পদযাত্রা বেরিয়ে ঢাকা বিশ্বিবদ্যালয়, নিউ মার্কেট, ধানমন্ডি, শ্যামেলী সিনেমা হল হয়ে এ পদযাত্রা শেষ হয় মীরপুর সনি  স্কয়ারে। এ সময় উপস্থিত ছিলেন পরিচালক ইকবাল, লঙ্গি পড়ে নায়ক- অভিনেতা ওমর সানী, সঙ্গীত পরিচালক এফ এ প্রীতম। 

[৪] প্রসঙ্গত  সিনেমা ‘ডেডবডি’ রোজার ঈদে মুক্তির মিছিলে ছিলো। কথা ছিল দেশের সিনেপ্লেক্সগুলোতে সিনেমাটি মুক্তি পাবে। তবে শেষ মুহূর্তে মুক্তির মিছিল থেকে সিনেমাটি পিছিয়ে যায়। নায়ক অনন্ত জলিলের অনুরোধে ঈদ ছবির ভিড় থেকে বের হয়ে আসে সিনেমাটি। সিদ্ধান্ত হয় ঈদের পর আগামী ৩ মে মুক্তি পাবে ' ডেডবডি'। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ট্রেলার। পোষ্টার। ট্রেলার মুক্তির পর প্রশংসায় কুড়িয়েছে। বুকিং এজেন্টরা খুশী ট্রেলার দেখে জানালেন নির্মাতা।

[৫] সিনেমা মুক্তি সামনে থেকে সোমবার শুরু হলো মুক্তির প্রচারণা।এক অভিনব কৌশলে শুরু হলো ছবিটির প্রচারণা। 

[৭] প্রযোজক-পরিচালক মো ইকবাল বলেন, আমি ঈদে সিনেমাটি মুক্তি দিতে চাইনি বলে শেষ মুহূর্তে সিদ্ধান্ত থেকে সরে আসি। কারণ, এবারের ঈদে ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। একসঙ্গে এতগুলো সিনেমা তো এমনিতেই হুমকি। আমাদের তো পর্যাপ্ত সিনেমা হল নেই। 

[৮] তিনি বলেন, এবারের ঈদে মুক্তি পাওয়া অনেক সিনেমা দর্শক ফিরিয়ে দিয়েছে।৩ মে আরেকটি ঈদ উৎসবের মতো হতে যাচ্ছে। সবাইকে সিনেমা হলে এসে ডেডবডি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। ছবিটি দেখে দর্শকরা ঠকবেন না৷ 

[৯] ওমর সানী বলেন, প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছি। তবে এমন চরিত্রে এবারই প্রথম কাজ করেছি। যারা বাংলা সিনেমা ভালোবাসেন তাদের হলে এসে সিনেমাটি দেখার অনুরোধ করব। সিনেমাটি নিয়ে আমি আশাবাদী।

[১০] 'ডেডবডি’ সিনেমায় অভিনয় করেছেন ওমর সানী, শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি ও মিষ্টি জাহান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়