শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৪, ০৯:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানাই: খসরু

মনিরুল ইসলাম: [২] 'শিল্পী সমিতির নির্বাচিত নেতারা এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা করে ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টি করেছেন। যেভাবে সাংবাদিকদের ওপর হাত তোলা হয়েছে তা আসলেই নিন্দনীয়। আমি এই ঘটনার নিন্দা জানাই। 

[৩] এভাবেই নিন্দা জানালেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রধান নির্বাচন কমিশনার সম্নিলিত চলচ্চিত্র পরিষদের আহবায়ক খোরশেদ আলম খসরু।

[৪] বুধবার সন্ধ্যায় আলাপকালে তিনি সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানান। 

[৫] তিনি বলেন, কোন একজন সাংবাদিক কোন ভুল করে থাকলে তাকে তাদের সমিতিতে নিয়ে সমস্যার সমাধান করা যেতো। তা না করে উপস্থিত পুরো সাংবাদিকদের ওপর হামলা এটা ঠিক হয়নি। এটা আসলেই নিন্দনীয়। 

[৬] তিনি আরও বলেন, তারা আমার কাছে থেকে শপথ নিবেন বলে সভাপতি মিশা সওদাগর আমাকে বললেন। আমি উপস্থিত ছিলাম। তারা আমার নাম ঘোষণা না করে কাজী হায়াৎ এর নাম ঘোষণা দিলেন। কার ইংগিতে এটা করা হলো জানি না। তবে যদি রেওয়াজ মানা হতো তা হলে বিদায় কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইয়ের কাছে শপথ নিতে পারতেন। তাও করা হলো না। কেন করা হলো না তারাই বলতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়