শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৪:৫২ দুপুর
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৪:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নতুন চাকরি শুরু করলেন শবনম ফারিয়া

শিমুল চৌধুরী ধ্রুব: [২] আগের মতো অভিনয়ে খুব একটা পাওয়া যায় না ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াকে। সবশেষ এই অভিনেত্রীকে দেখা গেছে ওয়েব সিরিজ ‘মোবারকনামা’য়। যেখানে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি। গেল বছর শেষদিকে মুক্তি পায় সিরিজটি।

[৩] অভিনয়ের বাইরে শবনম ফারিয়া যুক্ত হলেন একটি মুঠোফোন প্রতিষ্ঠানের সঙ্গে। গেল ১৪ এপ্রিল থেকে তাদের জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছেন এই অভিনেত্রী। ফেসবুকে এক পোস্টের মাধ্যমে ফরিয়া নিজেই জানিয়েছেন বিষয়টি।

[৪] এদিকে, অভিনয়ে নিয়মিত না থাকলেও ফেসবুকে বেশ সরব ফারিয়া। কাজের বাইরেও ব্যক্তি জীবনের নানা বিষয় তিনি শেয়ার করেন এখানে। যা ঘিরে হয় আলোচনা-সমালোচনাও।  

[৫] এর আগে, ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছিলেন শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিউনিকেশন্সের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। পরবর্তীতে ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে গ্রাহকের করা মামলায় আদালতের মুখোমুখিও হতে হয়েছিল শবনম ফারিয়াকে।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়