শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০২:৩২ দুপুর
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৫:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গ্রেপ্তার হলো সালমান খানের বাড়ির সামনে গুলি চালানো দুই যুবক

ইমরুল শাহেদ: [২] গুলি চালানোর পর তারা গুজরাতের ভূজ এলাকার একটি মন্দিরে লুকিয়েছিল। পুলিশ তাদের সেখান থেকে গ্রেপ্তার করে। তাদের নাম ভিকি সাহেব গুপ্তা এবং সাগর শ্রীযোগেন্দ্র পাল। সূত্র: দি ওয়াল

[৩] সালমানের বাড়ির থেকে কয়েক কিলোমিটার দূর থেকে একটি পরিত্যক্ত বাইক উদ্ধার করেছিল পুলিশ। সেই বাইকের তথ্য যাচাই করেই সন্দেহভাজনদের খোঁজা শুরু করে তারা। অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে গুজরাতের ভূজ থেকে তাদের গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। 

[৪] পুলিশ জানতে পেরেছে, রায়গড় জেলা থেকে ওই বাইকটি ভাড়া নিয়েছিল এই দুই যুবক। তারপর সেটি করেই তারা মুম্বাই এসে একটি বাড়ি ভাড়া নেয়। ধৃত দুজনই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সক্রিয় সদস্য বলে প্রমাণ পেয়েছে পুলিশ। ইতোমধ্যেই পুলিশের তরফে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। 

[৫] গত রোববার সালমান খানের বাড়ির বাইরে মোট সাত রাউন্ড গুলি চালায় এই দুই যুবক। এই ঘটনার পরই সোশ্যাল মাধ্যমে লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই সালমানের উদ্দেশ্যে একটি হুমকি বার্তা পোস্ট করে। সে লেখে, ‘এটা ট্রেলার ছিল। এর পর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না! শেষবারের মতো সুযোগ দিয়েছি তোমাকে।’ লরেন্সের ভাই আনমোল, যে সোশ্যাল মিডিয়ায় এই হুমকি বার্তা দিয়েছে সেও ভারতে ‘ওয়ান্টেড’।

আইএস/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়