শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০২:২৫ দুপুর
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জীন-২” পাকিস্থানে মুক্তি পাচ্ছে

মনিরুল ইসলাম: [২] “জীন-২” পাকিস্থানে মুক্তি পাচ্ছে। জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।  

[৩] মঙ্গলবার আলাপকালে জানান, স্বাধীনতার পরে কোনে বাংলাদেশী সিনেমা পাকিস্থানে বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে কি না জানি না! তবে ২০১১ সাল থেকে আজ পর্যন্ত পাকিস্তানে কোন বাংলা সিনেমা মুক্তি পায় নাই এটা নিশ্চিত। 

[৪] তিনি জানান, মোনাঃ জীন-২ পাকিস্তানে বাণিজ্যিকভাবে মুক্তি পাবে। ইতোমধ্যে পাকিস্তানের ডিস্ট্রিবিউটর এর সাথে জাজের চুক্তিপত্র সম্পন্ন হয়েছে। বাংলাদেশে সিনেমাটি মোনাঃ জীন-২ নামে মুক্তি পেলেও, পাকিস্তানে “জীন-২” নামে মুক্তি পাবে। 

[৫] তিনি আরও বলেন, চুক্তির আগে, পাকিস্তানি ডিস্ট্রিবিউটরকে স্কিনার পাঁঠাতে হয়েছে এবং তারা সিনেমা দেখে, অনেক প্রশংসা করেছে। তাদের মতে, যেহেতু “জীন-২” সিনেমাটি ইসলামিক দৃষ্টি ভঙ্গি থেকে বানানো, তাই হয়তো পাকিস্তানের দর্শক সিনেমাটি ভালোভাবে গ্রহণ করতে পারে। 

[৬] তিনি জানান, আরও কিছু দেশে মুক্তি চূড়ান্ত হয়েছে। পর্যায় ক্রমে তা জানানো হবে। 

এমআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়