শিরোনাম
◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ হিটস্ট্রোকে আরও চারজনের মৃত্যু, তাপপ্রবাহে পুড়ছে ৬ জেলা ◈ তীব্র গরম ও পানি সংকটে রাজধানীবাসী ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত বেড়ে ৯, আহত ৫ ◈ মিয়ানমার থেকে দেশে ফিরেছেন ১৭৩ বাংলাদেশি, বৃহস্পতিবার যাবে ২৮৮ বিজিপিসদস্য   ◈ রাজধানীতে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছেন ডিএমপি ও ফায়ার সার্ভিস  ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৪, ০৯:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুটিংয়ে ক্যামেরার সামনে সন্তান জন্ম! বিতর্কিত অভিনেত্রী 

শ্বেতা মেনন

শিমুল চৌধুরী ধ্রুব: [২] সালমান খান, আমির খানসহ অনেকের সঙ্গে পর্দা ভাগ করেছেন বলিউড অভিনেত্রী শ্বেতা মেনন। দর্শকরাও হয়েছেন মুগ্ধ। সঙ্গে বিতর্কিতও হতে হয়েছে। শুটিংয়ের সময় ক্যামেরার সামনে সন্তান জন্ম দিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। সূত্র: এই সময়

[৩] ২০১৩ সালের ‘কালিমান্নু’ ছবির একটি দৃশ্যে গর্ভবতী দেখানো হয় শ্বেতাকে। গর্ভবতী নারীর জীবন নিয়ে নির্মিত সিনেমাটিতে শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন অভিনেত্রী। 

[৪] মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন শ্বেতা। তার ওই মেয়ের নাম সাবিনা। শ্বেতার ডেলিভারির ৪৫ মিনিটের দৃশ্যটি পরিচালক শ্যুট করেছিলেন। প্রসবের আগে অপারেশন থিয়েটারে তিনটি ক্যামেরা বসানো হয়েছিল।

[৫] তবে ছবিটি তুমুল জনপ্রিয়তা অর্জন করলেও একটি অংশ ভালোভাবে নেননি বিষয়টি। সিনেমায় সন্তান প্রসবের দৃশ্য দেখানো অনৈতিক বলে মন্তব্য করেছিলেন তারা। সেইসঙ্গে শ্বেতাকেও হতে হয়েছিল কটাক্ষের শিকার।

[৬] শ্বেতা তার ক্যারিয়ার শুরু করেছিলেন মালয়ালম চলচ্চিত্রের মাধ্যমে। সুনীল শেঠির ‘পৃথ্বী’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। এ পর্যন্ত তিনি ৩০টিরও বেশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। দক্ষিণে বেশ জনপ্রিয় ছিলেন তিনি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়