শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৪, ০৯:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শুটিংয়ে ক্যামেরার সামনে সন্তান জন্ম! বিতর্কিত অভিনেত্রী 

শ্বেতা মেনন

শিমুল চৌধুরী ধ্রুব: [২] সালমান খান, আমির খানসহ অনেকের সঙ্গে পর্দা ভাগ করেছেন বলিউড অভিনেত্রী শ্বেতা মেনন। দর্শকরাও হয়েছেন মুগ্ধ। সঙ্গে বিতর্কিতও হতে হয়েছে। শুটিংয়ের সময় ক্যামেরার সামনে সন্তান জন্ম দিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। সূত্র: এই সময়

[৩] ২০১৩ সালের ‘কালিমান্নু’ ছবির একটি দৃশ্যে গর্ভবতী দেখানো হয় শ্বেতাকে। গর্ভবতী নারীর জীবন নিয়ে নির্মিত সিনেমাটিতে শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন অভিনেত্রী। 

[৪] মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন শ্বেতা। তার ওই মেয়ের নাম সাবিনা। শ্বেতার ডেলিভারির ৪৫ মিনিটের দৃশ্যটি পরিচালক শ্যুট করেছিলেন। প্রসবের আগে অপারেশন থিয়েটারে তিনটি ক্যামেরা বসানো হয়েছিল।

[৫] তবে ছবিটি তুমুল জনপ্রিয়তা অর্জন করলেও একটি অংশ ভালোভাবে নেননি বিষয়টি। সিনেমায় সন্তান প্রসবের দৃশ্য দেখানো অনৈতিক বলে মন্তব্য করেছিলেন তারা। সেইসঙ্গে শ্বেতাকেও হতে হয়েছিল কটাক্ষের শিকার।

[৬] শ্বেতা তার ক্যারিয়ার শুরু করেছিলেন মালয়ালম চলচ্চিত্রের মাধ্যমে। সুনীল শেঠির ‘পৃথ্বী’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। এ পর্যন্ত তিনি ৩০টিরও বেশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। দক্ষিণে বেশ জনপ্রিয় ছিলেন তিনি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়