শিরোনাম

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৪, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গুরুতর আহত কোয়েল মল্লিক, ভর্তি হাসপাতালে 

কোয়েল মল্লিক

শিমুল চৌধুরী ধ্রুব: [২] শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। রবিবার (৩১ মার্চ) নেপালগঞ্জে মিতিন মাসির নতুন পর্ব ‘একটি খুনির সন্ধানে’ সিনেমার শুটিং চলছিল। সেখানেই গুরুতর আহত হয়েছেন কোয়েল। হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন তিনি। সূত্র: আনন্দবাজার

[৩] দুর্ঘটনার পর অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তার হাতে প্লাস্টার করে দেন। আপাতত বিশ্রামে থাকতে হবে তাকে।

[৪] জানা যায়, রোববার রাতে শুটিং চলাকালীন দুই-দুবার চোট লাগে কোয়েল মল্লিকের। সহ অভিনেতার লাথি সজোরে তার কব্জির কিছুটা উপরে প্রথমবার লাগার পর আঘাত পেয়ে বসে পড়েন কোয়েল। প্রাথমিক ধাক্কা সামলে দ্বিতীয় টেক নিতেই আবারও একই জায়গায় চোট পান অভিনেত্রী। এরপরই যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। হাতও ফুলে যায় নিমেষে। সূত্র: হিন্দুস্থান টাইমস

[৫] হাসপাতালে প্রাথমিক পরীক্ষা ও এক্স রে করার পর ডান বাহুতে আলনা বোন ফ্র্যাকচার ধরা পড়ে। এরপর তার হাতে প্লাস্টার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

[৬] উল্লেখ্য, সুচিত্রা ভট্টাচার্যের লেখা ‘মিতিন মাসি’ সিরিজের ‘মেঘের পরে মেঘ’ অবলম্বনে নির্মাণ করা হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। এর আগে ২০১৯ সালে ‘মিতিন মাসি’ মুক্তি পায়। আর গত বছর সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পায়। এবার সেই ধারাবাহিকতায় নির্মাণ হচ্ছে ‘একটি খুনির সন্ধানে’।

[৭] ‘মিতিন মাসি’র এবারের পর্বে জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধান করবে বাঙালির এই জনপ্রিয় নারী গোয়েন্দা। দুর্দান্ত অ্যাকশন সিন থাকবে এই সিনেমায় এ কথা আগেই জানা গিয়েছিল।

[৮] অরিন্দম শীলের পরিচালনায় সিনেমাটিতে কোয়েল মল্লিক ছাড়াও অভিনয় করছেন মধুরিমা বসাক, কনীনিকা ব্যানার্জি, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চ্যাটার্জি ও অনসূয়া মজুমদার।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়