শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ১২:৩৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ১২:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইফতার নিয়ে অসহায়দের পাশে জবিস্থ নটরডেমিয়ানস সোসাইটি 

অপূর্ব চৌধুরী, জবি: অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করেছে নটরডেমিয়ানস সোসাইটি অব জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

শুক্রবার (৩১ মার্চ) পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কে ইফতার বিতরণ করে সংগঠনের নেতৃবৃন্দ।

রমজান মাসে সুবিধাবঞ্চিতদের সাথে আনন্দ ভাগাভাগি করতে এই উদ্যোগ নেয় সংগঠনটি। 'আসুন এই রমজানে এক টাকায় হাসি ছড়ায়' শীর্ষক স্লোগানে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকার দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর পরিকল্পনা নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নটরডেম কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের এই বৃহৎ সংগঠন। 

ইফতার বিতরণের সময় নটরডেমিয়ানস সোসাইটি অব জবির উপদেষ্টামন্ডলীসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংগঠনটির যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান বলেন, অসহায় মানুষদের সাথে মাহে রমজানের আনন্দ ভাগাভাগি করে নিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। আরও দুই দিন থাকবে এই কার্যক্রম। 

প্রসঙ্গত, আগামী ০৭ ও ১৪ এপ্রিল (প্রতি শুক্রবার) নটরডেমিয়ানস সোসাইটি অব জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়