শিরোনাম

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৬:২৩ বিকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৬:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইবি

নিয়ামতুল্লাহ, ইবি: আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২-এ ছেলেদের ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে ইবি ফুটবল মাঠে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিকরা।

দিনের অন্য খেলায় মেয়েদের ইভেন্টে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-০৪ গোলে হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এ দিন বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয় খেলার মাঠে হ্যান্ডবল ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম। প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ইন-চার্জ) ড. আমানুর রহমান প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২ গত ৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় খেলার মাঠে শুরু হয়। ১৮ ডিসেম্বর থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা একই মাঠে শুরু হবে।


প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়