শিরোনাম
◈ সিলেটে ফিলিং স্টেশনে আগুন ◈ শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ◈ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর প্রাণহানি চেষ্টার নিন্দা জানালেন শেখ হাসিনা ◈ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন  ◈ আইনি সহায়তা দিতে ‘পরামর্শ কর্মকর্তা’ নিয়োগ দেবে সরকার ◈ মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর  ◈ কোরবানিতে চাহিদার চেয়ে পশু বেশি: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ন্ত্রণে রাখার জন্য ভারত সকল কার্যক্রম পরিচালনা করছে: মির্জা ফখরুল ◈ ক্যাসিনোহোতা সেলিম প্রধানের প্রার্থিতা বাতিল, দিতে হবে জরিমানা ◈ বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০৬:০৮ বিকাল
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০৬:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জবিতে নতুন সহকারী প্রক্টর সাদিদ জাহান

জবি প্রতিনিধি: [২] জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রক্টরিয়াল বডিতে নতুন সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত হয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক এ.জি.এম. সাদিদ জাহান। সোমবার (২৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়। 

[৩] অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংবিধির ১৫ (১) বিধি মোতাবেক এ.জি.এম. সাদিদ জাহান-কে পরবর্তী দুই বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে। তিনি বিধি মোতাবেক ভাতাদি ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন। আদেশটি ৩০ এপ্রিল থেকে কার্যকর হবে।

[৪] এ বিষয়ে সহকারী অধ্যাপক এ.জি.এম. সাদিদ জাহান বলেন, আমি শতভাগ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা করবো। আমার ওপর দায়িত্ব অপর্ণ করায় মাননীয় উপাচার্য সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। 

[৫] প্রসঙ্গত, এর পূর্বে গত ৫ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিতে নতুন পাঁচজন সহকারী প্রক্টর এবং ১৮ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন-কে প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়। এছাড়া ১৯ ফেব্রুয়ারি আরও দুইজন নতুন সহকারী প্রক্টর নিযুক্ত করা হয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়