শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০১ মার্চ, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট : ০১ মার্চ, ২০২৪, ১০:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌগাছায় চালকের গলা কেটে বাইক ছিনতাই

বাবুল আক্তার, চৌগাছা: [২] যশোরের চৌগাছায় ছুরি দিয়ে চালকের গলা কেটে মোটরসাইকেল ছিনতাই করেছে যাত্রীবেশী তিন ছিনতাইকারী। শুক্রবার (১ লা মার্চ) রাত ৮ টার দিকে উপজেলার চৌগাছা-মহেশপুর রোডের হাজরাখানা কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে।

[৩] আহত চালকের নাম শিমুল হোসেন (৩০)। তিনি  উপজেলার আড়কান্দি গ্রামের আব্দুল গাজীর ছেলে। দীর্ঘদিন ধরে তিনি ভাড়ায় একটি লাল রঙের ১’শ সিসি প্লাটিনা মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করছেন।

[৪] আহত শিমুল জানায়, উপজেলার আড়পাড়া বাজার থেকে যাত্রী হয়ে তিন যুবক নারায়ণপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামে যাওয়ার জন্য ৩’শ টাকয় ভাড়া নেয়। তাদের নিয়ে হাজরাখানা কবরস্থান এলাকায় পৌছালে ছদ্দবেশী ছিনতাইকারি তিন যাত্রী শিমুলের কাছ থেকে মোটরসাইকেলটির নিয়ন্ত্রন নেয়ার চেষ্টা করে। এতে শিমুল বাধা দিলে তাঁর গলায় ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় যাত্রীবেশি ছিনতাইকারিরা। পরে পথচারীরা শিমুলকে উদ্ধার করে চৌগাছা উপজেলা হাসপাতালে ভর্তি করে।

[৫] চৌগাছা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সামজুজ্জামান সোহাগ বলেন, শিমুলের গলায়, নাকে ও পিঠে ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত আছেন।

[৬] শিমুলের দাবী সে যেখান থেকে ভাড়া ঠিক করেছিল, সেখানে একটি ব্যাংকের এটিএম বুথ ও একটি ফ্রিজের শোরুম রয়েছে। ঐ প্রতিষ্ঠান দুটির সিসি টিভি চেক করলে ছিনতাইকারিদের ফুটেজ পাওয়া যেতে পারে। এব্যাপারে চৌগাছা থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানায় শিমুল।

[৭] চৌগাছা থানার ডিউটি অফিসার এসআই শফিকুর রহমান শফিক বলেন, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়