শিরোনাম
◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী ◈ রোহিঙ্গাদের অনিরাপদ স্থানে পাঠানোর বিরুদ্ধে জাতিসংঘের দৃঢ় অবস্থান

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৫০ বিকাল
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় সরিষাক্ষেত থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম (বগুড়া): [২] বগুড়ার নন্দীগ্রামে সরিষা ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের সিংজানি মাঠে সরিষা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। থানা পুলিশের ধারণা ৪-৫দিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে সেখানে মরদেহ ফেলে রেখে যায়।

[৩] থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বুড়ইল ইউনিয়নের সিনজানি মাঠে সরিষা কাটার সময় স্থানীয় কৃষকরা অজ্ঞাত ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। এরপর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। অজ্ঞাত ওই যুবকের পড়নে লুঙ্গি ও গায়ে জ্যাকেট ছিলো।

[৪] এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন বলেন, খবর পেয়ে উপজেলার বুড়ইল ইউনিয়নের সিংজানি মাঠে সরিষা ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ইতোমধ্যেই এ হত্যা ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে। আশা করি খুব দ্রুত মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়