শিরোনাম
◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার ◈ নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৭

আব্দুল্লাহ আল আমীন: [২] ময়মনসিংহ নগরীর জয়নুল আবেদীন পার্কে মিশুক রিক্সা চালক হাসেম হত্যাকাণ্ডে চার  অভিযুক্তসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[৩] সোমবার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে। হত্যাকাণ্ডের ৩৬ ঘণ্পার মধ্যে রহস্য উদঘাটনসহ লুণ্ঠিত  অটোরিকশা উদ্ধার করে।

[৪] গ্রেপ্তাররা হলেন- মো. আলমগীর, রফিকুল হাসান তপু, রাকিব হাসান ওরফে রাকিবুল ইসলাম, আরাফাত হোসেন বাবু। এছাড়া চালককে হত্যাশেষে চুরি করা অটোরিকশা ক্রয়-বিক্রির সঙ্গে জড়িত আরো ৩ জনকে গ্রেপ্তার করা হয়। 

[৫] তারা হলেন- ফরহাদ, সুমন শেখ এবং আলম। পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা মঙ্গলবার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান। 

[৬] তিনি আরো জানান, ৯ ফেব্রুয়ারি সকালে ময়মনসিংহ নগরীর জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন ব্রহ্মপুত্র নদের কিনারায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা রক্তাক্ত  মরদেহ পাওয়া যায়। পরবর্তীতে অজ্ঞাতনামা এ লাশটিকে তার আত্মীয়-স্বজনরা শনাক্ত করেন। তার নাম হাসেম মিয়া।  তিনি দাপুনিয়া কলাপাড়ার মৃত জহির উদ্দিন ওরফে জহুর উদ্দিনের ছেলে। 

[৭] এ ঘটনায় তার ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা  করেন। 

[৮] পুলিশ সুপার (তার) দিকনির্দেশনায় ডিবির ওসি ফারুক হোসেনের নেতৃত্বে একটি চৌকস টিম ঘটনার রহস্য উদঘাটন ও অপরাধীদের গ্রেপ্তারে নামেন। 

[৯] পুলিশ সুপার আরো বলেন,  গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে জানায়- গত ৮ ফেব্রুয়ারি রাতে আলমগীর, রাকিবুল হাসান তপু, রাকিবুল, আরাফাত হোসেন বাবু ও পলাতক অপর একজনসহ ৫ জন একত্রে শম্ভুগঞ্জ ব্রিজ মোড় স্মৃতিসৌধের মাঠে বসে একটি অটো ছিনতাইয়ের পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক  রাত ১২ টার দিকে তারা শম্ভুগঞ্জ ব্রিজ  থেকে হাসেমের  অটোরিকমা ভাড়া করে। পরে তাদের নিজেদের আরেকটি অটো নিয়ে হাশেমের মিশুকসহ সার্কিট হাউজ মাঠে নিয়ে যায় যায়।

[১০] তারপর সার্কিট হাউজ মাঠে দাঁড়িয়ে চালক হাসেমের  সঙ্গে কথা বলার এক পর্যায়ে তারা এলোপাথাড়ি মারপিট করে বেড়িবাঁধের নিচে নদীর পাড়ে নিয়ে যায়। এ সময় চক্রটি হাশেমকে হাত পা বেঁধে এবং ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিকশাটি নিয়ে শম্ভুগঞ্জ ব্রিজ দিয়ে পালিয়ে যায়। পরে  গ্রেপ্তার আলমের কাছে নগদ ৩৪ হাজার টাকায় মিশুক বিক্রি করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়