শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

র‌্যাব পরিচয়ে প্রতারণার প্রস্তুতিকালে গ্রেপ্তার ২

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] ফতুল্লায় র‌্যাবের এপ্রোন/জ্যাকেট পরিধান করে ভূয়া র‌্যাব পরিচয়ে প্রতারণার প্রস্তুতিকালে ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এসময় প্রতারণার কাজে ব্যবহৃত ১টি র‌্যাব লেখা র‌্যাবের এপ্রোন/জ্যাকেট ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

[৩] গ্রেপ্তাররা হলো- চাঁদপুর জেলার কচুয়া থানার হারিচাউল গ্রামের মো. গাফার উল্লার মেয়ে সালমা আক্তার সুরাইয়া (২৪) ও একই জেলার মতলব উত্তর থানার হাতিঘাট তর্কি গ্রামের মো. সৈয়দ আলী বেপারীর ছেলে আবু সাঈদ (৩০)। 

[৪] মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০’র সহকারি পরিচালক (মিডিয়া) এম জে সোহেল জানান, গ্রেপ্তার আসামিরা নারায়গঞ্জের ফতুল্লাসহ আশপাশের বিভিন্ন এলাকায় র‌্যাব পরিচয়ে বিভিন্ন ব্যবসায়ীদের ভয়ভীতি প্রদর্শন ও প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে ফতুল্লার ভুইঘর পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। 

[৫] গ্রেপ্তারদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়