শিরোনাম
◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের 

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেসবুকে পোস্ট, যুবক গ্রেপ্তার

কিবরিয়া চৌধুরী, হবিগঞ্জ: [২] হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ধর্মীয় অনুভূতিতে আঘাত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে অনির্বাণ নাগ অনি (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অনির্বাণকে আসামি করে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

[৩] গতকাল সোমবার রাতে আউশকান্দি ইউনিয়নের জালালপুর গ্রামের আফজল হোসেন খান বাদী হয়ে নবীগঞ্জ থানায় সাইবার নিরাপত্তা আইনে অনির্বাণ নাগ অনিকে আসামি করে মামলা দায়ের করেন। 

[৪] গ্রেপ্তার অনির্বাণ নবীগঞ্জ পৌর এলাকার শিবপাশা গ্রামের মৃত জিতেন্দ্র কুমার নাগের ছেলে ও পৌর ছাত্রদলের সদ্য বহিষ্কৃত সদস্য সচিব।

[৫] নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, সোমবার ভোররাতে হবিগঞ্জ শহর থেকে অনির্বাণকে আটক করা হয়। পরে সাইবার নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় অনির্বাণকে গ্রেপ্তার দেখানো হয়। মামলায় অনির্বাণের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ধর্মীয় অনুভূতি আঘাত ও ধর্মের প্রতি অবমাননার অভিযোগ করা হয়েছে।

[৬] এদিকে নবীগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সচিবের পদ থেকে তাকে স্থায়ী ভাবে অব্যাহতি দিয়ে বিজ্ঞপ্তি দিয়েছে জেলা ছাত্রদল। 

[৭] বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক শৃংখলা ভঙ্গ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় উস্কানিমূলক স্ট্যাটাস ও কমেন্ট এর সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নবীগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সচিব অনির্বাণ নাগ অনিকে প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়