শিরোনাম
◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের 

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলা চুরির অভিযোগে কিশোরকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, আটক ১

ইমরান মাহমুদ, জামালপুর: [২] জামালপুরের ইসলামপুরে কলা চুরির অভিযোগে শাওন মিয়া (১৮) নামে এক কিশোরকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল হয়েছে।

[৩] এ ঘটনায় আজিম মিয়া (১৯) নামে একজনকে আটক করেছে পুলিশ। সে পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের সামিউলের ছেলে। 

[৪] গতকাল রোববার রাত ৯টায় ইসলামপুর পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। 

[৫] শাওন মিয়া ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

[৬] নির্যাতনের শিকার শাওন মিয়া পৌরসভার পলবান্দা উজানপাড়ার এলাকার আকরাম হোসেন নেদা মিয়ার ছেলে। সে বেলগাছা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এন্ড বি এম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। 

[৭] স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় শাওন মোশারফগঞ্জ যায়। সেখান থেকে তাকে মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের মাছ ব্যাবসায়ী সামিউল ইসলাম ডেকে নিয়ে বাড়ির দেওয়ালের গ্রীলের সঙ্গে বেধে তার ছেলে আজিমসহ আরও কয়েকজন মিলে কলা চুরির অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে বেধড়ক মারধর করে। সেই নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। গুরুতর আহত শাওন বর্তমানে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

[৮] এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় কাউন্সিলর ছামিউল ইসলামসহ এলাকাবাসী। তারা জানান, পূর্ব শত্রুতার জের ধরে শাওনকে এভাবে নির্যাতন করা হয়েছে। আমরা সুষ্ঠু তদন্ত করে এর বিচারের দাবি জানাচ্ছি। 

[৯] নির্যাতনের শিকার শাওন মিয়ে বলেন, আমি প্রতিদিন মোশাররফগঞ্জ বাজারে আড্ডা দেই। ঐদিন তারা আমাকে ফলো করছিলো। আমাকে ডেকে নিয়ে তারা এমন নির্যাতন করবে সেটা আমারও জানা ছিলো না। 

[১০] ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সুমন তালুকদার বলেন, নির্যাতনের ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়