শিরোনাম
◈ ভারত- বাংলাদেশের সম্পর্কের শেকড় অনেক গভীরে:কোলকাতায় নৌপরিবহন প্রতিমন্ত্রী ◈ বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৬:০৫ বিকাল
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধারের ২ দিনেও মেলেনি পরিচয়

আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী): [২] রায়পুরায় পুকুরের কচুরিপনার নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের পর ৪৮ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো মিলছে না নিহতের নাম পরিচয়। 

[৩] নিহত ব্যাক্তির পরিচয় শনাক্তে সকলের সহযোগীতা চেয়েছে পুলিশ। এরই প্রেক্ষিতে আমাদের নতুন সময়ের প্রতিবেদকের মুঠোফোনে এক ক্ষুদে বার্তা পাঠায় এসআই আব্দুস সালাম। বার্তাটিতে পুলিশের এই কর্মকর্তা নিহত ওই ব্যাক্তির মরদেহ উদ্ধারের সময়ের বিবরণ তুলে ধরেন। সেখানে বলা হয়েছে নিহত ওই ব্যাক্তির আনুমানিক বয়স ২৭/২৮ বছর। তার গায়ে ফুলহাতা সাদা ঝুর চেক শার্ট ও হলুদ রংয়ের গেঞ্জি এবং নিচে উলঙ্গ অবস্থায় ছিলো।

[৪] এর আগে গত শনিবার (২ ডিসেম্বর) বিকেলে উপজেলার পলাশতলী ইউনিয়নের টকীপুরা গ্রামের নুরুল ইসলাম ও মেজবাহ উদ্দিন বাড়ির পাশের একটি ডোবা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থলেই তার সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

[৫] রায়পুরা থানার এসআই আব্দুস সালাম মুঠোফোনে জানান, মরদেহ উদ্ধার হওয়া ওই ব্যাক্তির পরিচয় শনাক্তের জন্য সারা বাংলাদেশের প্রত্যেকটি থানায় ছবি সহ একটি মেসেজ পাঠানো হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ওই ব্যাক্তির পরিচয় শনাক্তের জন্য তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়