শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৬:০৫ বিকাল
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধারের ২ দিনেও মেলেনি পরিচয়

আজিজুল ইসলাম, রায়পুরা (নরসিংদী): [২] রায়পুরায় পুকুরের কচুরিপনার নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের পর ৪৮ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো মিলছে না নিহতের নাম পরিচয়। 

[৩] নিহত ব্যাক্তির পরিচয় শনাক্তে সকলের সহযোগীতা চেয়েছে পুলিশ। এরই প্রেক্ষিতে আমাদের নতুন সময়ের প্রতিবেদকের মুঠোফোনে এক ক্ষুদে বার্তা পাঠায় এসআই আব্দুস সালাম। বার্তাটিতে পুলিশের এই কর্মকর্তা নিহত ওই ব্যাক্তির মরদেহ উদ্ধারের সময়ের বিবরণ তুলে ধরেন। সেখানে বলা হয়েছে নিহত ওই ব্যাক্তির আনুমানিক বয়স ২৭/২৮ বছর। তার গায়ে ফুলহাতা সাদা ঝুর চেক শার্ট ও হলুদ রংয়ের গেঞ্জি এবং নিচে উলঙ্গ অবস্থায় ছিলো।

[৪] এর আগে গত শনিবার (২ ডিসেম্বর) বিকেলে উপজেলার পলাশতলী ইউনিয়নের টকীপুরা গ্রামের নুরুল ইসলাম ও মেজবাহ উদ্দিন বাড়ির পাশের একটি ডোবা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থলেই তার সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

[৫] রায়পুরা থানার এসআই আব্দুস সালাম মুঠোফোনে জানান, মরদেহ উদ্ধার হওয়া ওই ব্যাক্তির পরিচয় শনাক্তের জন্য সারা বাংলাদেশের প্রত্যেকটি থানায় ছবি সহ একটি মেসেজ পাঠানো হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ওই ব্যাক্তির পরিচয় শনাক্তের জন্য তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়