শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৪:২২ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৪:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ত্রী সন্তানদের হাত থেকে বাঁচতে ৯৯৯ এ কল দিয়ে নিজেই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: [২] জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলেন স্ত্রী-সন্তানের হাত থেকে বাঁচতে। কিন্তু স্ত্রী সন্তানকে রেখে অভিযোগকারীকেই গ্রেপ্তার করেছে পুলিশ। 

[৩] গত বুধবার বিকেলে রাজধানীর ওয়ারির বিসিজি রোড এলাকায় এই ঘটনা ঘটে। 

[৪] বৃহস্পতিবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার বলেন, সম্পত্তি ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ক্ষুব্ধ হয়ে প্রথম স্ত্রী ও মেয়েরা আটক রাখার অভিযোগ করে এক ভুক্তভোগী ফোন করেন। তিনি বলেন,  স্ত্রী-মেয়ে জমি লিখে দেওয়ার জন্য তাকে চাপ দিচ্ছে। এ অবস্থা থেকে উদ্ধারের জন্য একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করেন। 

[৫] এ তথ্যের ভিত্তিতে ৯৯৯ কলটেকার কনস্টেবল বরকত শেখ ওয়ারী থানায় বিষয়টি দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পাশাপাশি ৯৯৯ ডেসপাচার এসআই রেজাউল করিম কলার এবং সংশ্লিষ্ট সবার সাথে যোগাযোগ করে পুলিশী তৎপরতার খোঁজখবর নিতে থাকেন। 

[৬] প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ওয়ারী থানার একটি পুলিশ দল কলারকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায়। অন্যদিকে মানিকগঞ্জের সিঙ্গাইর থানার একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত একজন আসামী ওয়ারীর বিসিজি রোডের ২৯ নম্বর বাসায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অন্য এক পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হয়। জানা যায়, কলারের নাম কামাল আহমেদ মোল্লা (৪৫), পিতা- মৃত জয়নাল আবেদীন মোল্লা, গ্রাম- চক পালপাড়া, সিঙ্গাইর, মানিকগঞ্জ। তিনি মানিকগঞ্জ থানার মামলা নম্বর ২৭ তারিখ ২৮/১০/২০২৩ এর ৩৪ নম্বর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি।    

[৭] নিজের পাতা জালে ধরা পড়া আসামিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয় এবং পরবর্তী আইনী ব্যবস্থার জন্য মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় হস্তান্তর করা হয়। ঘটনাস্থলে যাওয়া ওয়ারী থানার এস আই বিশ্বজিৎ বিষয়টি নিশ্চিত করেন। সম্পাদনা: তারিক আল বান্না

এমএন/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়