শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ১২:১০ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৩:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরসরাইয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জুয়েল নাগ, মিরসরাই (চট্টগ্রাম): [২] নিহত জিয়াউল হাসান জিয়াউল উপজেলার মিঠানলা ইউনিয়নের হাদিমুছা এলাকার মো. আলমগীর হোসেনের ছেলে।

[৩] বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টায় হাদিমুছা এলাকার রাজাপুর নতুন রাস্তা এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

[৪] মিরসরাই থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানান, জিয়াউল হাসান রাজনীতির পাশাপাশি স্থানীয়ভাবে মাটি, ইট ও বালু সরবরাহের কাজ করতেন।  

[৫] স্থানীয় দারোগারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন নিহত জিয়াউল হাসান। এক পর্যায়ে বাড়ির পাশের নতুন রাস্তার মাথা এলাকায় এলে এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে স্থানীয় অন্য ছাত্রলীগ কর্মীদের  সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে কুপিয়ে ও বুকে চুরিকাঘাত করলে গুরতর আহত হয় জিয়াউল। 

[৬] স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৭] নিহত জিয়াউল হাসানের বাবা মো. আলমগীর বলেন, স্থানীয় মো. ইউনুস, ওমর ফারুক, মজনু ও রিফাত হোসেন আমার ছেলের খুনের সঙ্গে সরাসরি যুক্ত।

[৮] মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফাহিম জালাল বলেন, বুধবার রাত ১১টার দিকে মৃত অবস্থায় এক যুবককে হাসপাতালে আনা হয়। তার বাম পা হাঁটুর নিচে বিচ্ছিন্ন ছিলো আর বুকের বামপাশে গভীর ক্ষত ছিলো। 

[৯] মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দীপ্তেশ রায় জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  হত্যাকাণ্ড তদন্ত  করা হচ্ছে। সম্পাদনা: মোরাদ হাসান

প্রতিনিধি/এমএইচ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়