শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৮:৩২ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ১২:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহজালা‌লে কো‌টি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

নিজস্ব প্রতি‌বেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোয়া কোটি টাকার স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

বুধবার দুবাইগামী ফ্লাইটের এক যাত্রীর কাছ থেকে এক কেজি ৭২১ গ্রাম ওজনের স্বর্ণবার ও স্বর্ণালংকার জব্দ করে শুল্ক গোয়েন্দার বিশেষ টিম। 

উদ্ধার স্ব‌র্ণের বর্তমান বাজার মূল্য ১ কোটি ৩৭ লাখ ৬৮ হাজার টাকা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক ফারহানা বেগম জানান, দুবাই থেকে ঢাকায় আসা ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইটে আসা গিয়াস উদ্দিন নামে এক যাত্রীকে তল্লাশি করে তার সিটের নিচ থেকে পলিথিনে মোড়ানো আলাদা করে রাখা জুতার ভেতরে থাকা থলের মধ্য থেকে ১৪টি স্বর্ণবার উদ্ধার করা হয়। পরে যাত্রীর দেহ তল্লাশি করে ৯৭ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়। মোট উদ্ধার করা স্বর্ণের পরিমাণ এক কেজি ৭২১ গ্রাম। আটক যাত্রীর বিরু‌দ্ধে মামলা ক‌রে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়