শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৮:৩২ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ১২:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহজালা‌লে কো‌টি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

নিজস্ব প্রতি‌বেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোয়া কোটি টাকার স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

বুধবার দুবাইগামী ফ্লাইটের এক যাত্রীর কাছ থেকে এক কেজি ৭২১ গ্রাম ওজনের স্বর্ণবার ও স্বর্ণালংকার জব্দ করে শুল্ক গোয়েন্দার বিশেষ টিম। 

উদ্ধার স্ব‌র্ণের বর্তমান বাজার মূল্য ১ কোটি ৩৭ লাখ ৬৮ হাজার টাকা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক ফারহানা বেগম জানান, দুবাই থেকে ঢাকায় আসা ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইটে আসা গিয়াস উদ্দিন নামে এক যাত্রীকে তল্লাশি করে তার সিটের নিচ থেকে পলিথিনে মোড়ানো আলাদা করে রাখা জুতার ভেতরে থাকা থলের মধ্য থেকে ১৪টি স্বর্ণবার উদ্ধার করা হয়। পরে যাত্রীর দেহ তল্লাশি করে ৯৭ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়। মোট উদ্ধার করা স্বর্ণের পরিমাণ এক কেজি ৭২১ গ্রাম। আটক যাত্রীর বিরু‌দ্ধে মামলা ক‌রে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়