শিরোনাম
◈ দক্ষিণ সিটিতে ২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে: মেয়র তাপস ◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও)

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৫:৩৮ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৫:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নওগাঁয় কলেজ ছাত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

আশরাফুল নয়ন, নওগাঁ: [২] নওগাঁর সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের তুলশীগঙ্গা নদীর বেড়ীবাধের পাশে হাত-পা বাধা অবস্থায় এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন মরদেহ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দিলে কলেজ ছাত্রী রিংকু আক্তার (২২) এর মৃতদেহ উদ্ধার করে। 

[৩] স্থানীয় সূত্রে জানা গেছে নিহত কলেজ ছাত্রী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা তিলকপুর ইউনিয়নের রাইকালী গ্রামের আব্দর রাজ্জাক এর মেয়ে। নিহত রিংকু আক্তার স্থানীয় রায়কালী কলেজে লেখাপড়া করতো বলে জানা গেছে।

[৪] নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ ফায়সাল বিন আহসান বলেন, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন মরদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনার স্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। 

[৫] তিনি আরও বলেন, ময়না তদন্তের রির্পোট পেলেই প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। এ রির্পোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো বলে ওসি জানান। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়