শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ০৬:০৮ বিকাল
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ০৬:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীর দুমকিতে প্রতিবন্ধী তরুনীকে দলবদ্ধ ধর্ষণ

নিনা আফরিন, পটুয়াখালী: [২] পটুয়াখালীর দুমকিতে দক্ষিণ মুরাদিয়া গ্রামের দিনমজুর কামাল শরীফের বুদ্ধি প্রতিবন্ধী কন্যা (৩০) দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) আনুমানিক দুপুর ০১ টার সময় টানা বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়া চলাকালে বসতঘরে একা পেয়ে প্রতিবেশী বখাটে যুবক মোক্তার হোসেন মৃধা ও তার সহযোগী রাসেল হাওলাদার কর্তৃক ধর্ষণের শিকার হয়। 

[৩] গতকাল শনিবার দুপুরে ধর্ষণের শিকার তরুণীর মা কহিনুর বেগম বাদী হয়ে দুমকি থানায় অভিযুক্ত মোক্তার হোসেন মৃধা ও রাসেল হাওলাদারের নামে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের মামলা দায়ের করেছে। 

[৪] ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা-ঢাকা দিয়েছে। থানা পুলিশ ভিকটিম তরুনীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। 

[৫] দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন। সম্পাদনা: এ আর শাকিল


প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়