শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ০৮:২০ সকাল
আপডেট : ২৬ মে, ২০২৩, ০৮:২০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর বাড্ডায় শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানীর বাড্ডায় এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু। বৃহস্পতিবার (২৫ মে) দুপুর আড়াইটার দিকে উত্তর বাড্ডা একটি ৬তলা ভবনের ৩তালা সাবলেট ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৃত আফরুনা সুলতানা শুপ্তি (২২) তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বিকেল সাড়ে ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনরা জানিয়েছেন বাথরুমের স্ট্রোক করে পড়ে মারা গেছে।

সাবলেট ভাড়াটিয়া শামসুন্নাহার মিতু বলেন, গত পাঁচ মাস ধরে আমাদের সঙ্গে সাবলেট বাড়ায় রুমে থাকতেন। তার মা গ্রামে থাকতেন, মাঝেমধ্যে এখানে এসেও থাকতেন। আফরুনা গত ১৯ তারিখে গ্রাম থেকে আসে। দুপুরে সে বাথরুমে যাওয়ার পর  অনেক সময় বের না। তার কোনো সারাশব্দ পাচ্ছি না। পরে বাড়ির মালিক এর সহযোগিতায় সেখানে দরজা ভেঙে দেখি বাথরুমে উপর হয়ে পড়ে আছে। তাকে উদ্ধারের জন্য সময় ৯৯৯ এ থানায় খবর দেওয়া হয়েছিল। পরে সেখান থেকে মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের চাচা আফসার আহমেদ বলেন, আফরুনা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানের মাস্টার্স পাশ করেছে। বর্তমান চাকরির সুবাদে ও বিসিএস দেওয়ার জন্য ঢাকায় থাকতো। তিনি বলেন বাথরুমে স্ট্রোক করে পড়ে গিয়েছিলো। সেখান থেকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে ঘোষণা করেন।

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার নোয়াপাড়া গ্রামের ইউনিয়ন মেম্বার মনিরুজ্জামানের মেয়ে আফরুনা। দুই বোনের মধ্যে সে ছিল বড়।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু বলেন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এমআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়