শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৭:০৯ বিকাল
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় অজ্ঞাত ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

হাবিবুর রহমান: নেত্রকোনার পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের উপজেলার খলিশাউড় ইউনিয়নের জালশুকা নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। মঙ্গলবার (২১মার্চ) সকালে  এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোর রাতে স্থানীয় লোকজন শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা নামক স্থানে ওই অজ্ঞাত ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ধারণা করা হচ্ছে গত রাতের কোনো এক সময় দ্রুতগামী ট্রাকের নিচে পিষ্ট হয়ে ওই ব্যক্তি মারা গেছে। এ সময় তার লাশের উপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করায় লাশটি ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এক অজ্ঞাতনামা ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়