শিরোনাম
◈ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ এর এমপি আনারের মরদেহ উদ্ধার ◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.) ◈ ভিসা নীতি নয়, অন্য আইনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০৮:৩৫ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০৮:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিস্তল, গুলি ও ইয়াবাসহ এনএসআই এর সাবেক সদস্য গ্রেপ্তার

মো. আল মামুন

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ম্যাগজিন ও ছয়শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আল মামুন (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃত মো. আল মামুন ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার শাহ বাড়ীয়া গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে।

তিনি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার ভূইঘর রুপায়ন টাউন, বাসা নং- ২৮ (এ-৪) এ বসবাস করতেন। এরআগে তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) তে চাকুরীরত ছিলেন। শৃঙ্খলা ভঙ্গ এবং বিভিন্ন গুরুতর অপরাধের সাথে জড়িত থাকার দায়ে তাকে চাকুরীচ্যুত করা হয়।  

শনিবার (১৮ মার্চ) অস্ত্রগুলি ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। এরআগে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন কফি হাউজ এ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের সামনে রাস্তার উপর অভিযান চালায়। 

এ সময় মামুনসহ চলমান মোটর সাইকেল (ঢাকা মেট্রো-ল-১৩-৭৬৬৩) আটকের চেষ্টাকালে মামুন মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। পরে তাকে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গ্রেপ্তার করে এবং তার হেফাজত থেকে ওই অস্ত্রগুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা এর সত্যতা নিশ্চিত করেছেন।  

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়