শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৫:৪৭ বিকাল
আপডেট : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৫:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের ৪ দিন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সাজিদুল ইসলাম, কালিয়া (নড়াইল): নিখোঁজের ৪ দিনপর নড়াইলের কালিয়ার নবগঙ্গা নদীর বানকানা খালের পানি থেকে ব্যবসায়ী ইসাহাক মোল্যার (৭৫) মরদেহ উদ্ধার করেছে উপজেলার বড়দিয়া নৌ পুলিশ। 

মঙ্গলবার সকাল ৮টার দিকে ব্রাক্ষ্মন পাটনা গ্রামের সুইসগেটের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ইছাহাক নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের মৃত দ্বীন ইসলাম মোল্যার ছেলে এবং বড়দিয়া বাজারের গুড় ব্যবসায়ী।

জানা যায়, বৃহস্পতিবার সকালে ইসহাক মোল্যা স্ত্রীর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে বড়দিয়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। দিনের বেলায় পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হলেও সন্ধ্যার পর তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গভীর রাত পর্যন্ত তিনি বাড়িতে না ফেরায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরবর্তীতে স্থানীয়রা খালের পানিতে তার মরদেহ ভাসতে দেখে বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ইসাহাক মোল্লার জামাতা মনির হোসেন বলেছেন, এলাকার অনেকের সাথে তার ব্যবসায়িক লেনদেন ছিল। টাকার লেনদেনকে কেন্দ্র করে তার শ্বশুর কে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করছেন তিনি । তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সুষ্ঠ বিচার দাবি করেছেন।

বড়দিয়া নৌ-পুলিশ ফাড়ীর ইনচার্জ লোকমান হোসেন বলেন, মরদেহটি ফুলে গেছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেছেন, ব্যবসায়ীর মৃত্যু সংক্রান্ত বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়