শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৫:৪৭ বিকাল
আপডেট : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৫:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের ৪ দিন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সাজিদুল ইসলাম, কালিয়া (নড়াইল): নিখোঁজের ৪ দিনপর নড়াইলের কালিয়ার নবগঙ্গা নদীর বানকানা খালের পানি থেকে ব্যবসায়ী ইসাহাক মোল্যার (৭৫) মরদেহ উদ্ধার করেছে উপজেলার বড়দিয়া নৌ পুলিশ। 

মঙ্গলবার সকাল ৮টার দিকে ব্রাক্ষ্মন পাটনা গ্রামের সুইসগেটের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ইছাহাক নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের মৃত দ্বীন ইসলাম মোল্যার ছেলে এবং বড়দিয়া বাজারের গুড় ব্যবসায়ী।

জানা যায়, বৃহস্পতিবার সকালে ইসহাক মোল্যা স্ত্রীর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে বড়দিয়া বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। দিনের বেলায় পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হলেও সন্ধ্যার পর তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গভীর রাত পর্যন্ত তিনি বাড়িতে না ফেরায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরবর্তীতে স্থানীয়রা খালের পানিতে তার মরদেহ ভাসতে দেখে বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ইসাহাক মোল্লার জামাতা মনির হোসেন বলেছেন, এলাকার অনেকের সাথে তার ব্যবসায়িক লেনদেন ছিল। টাকার লেনদেনকে কেন্দ্র করে তার শ্বশুর কে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করছেন তিনি । তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সুষ্ঠ বিচার দাবি করেছেন।

বড়দিয়া নৌ-পুলিশ ফাড়ীর ইনচার্জ লোকমান হোসেন বলেন, মরদেহটি ফুলে গেছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেছেন, ব্যবসায়ীর মৃত্যু সংক্রান্ত বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়