শিরোনাম
◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার ◈ আর্মি যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত: প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা ◈ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল ◈ রাজাকারের নতুন তালিকা দুই ভাগে ভাগ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী 

প্রকাশিত : ২৩ জানুয়ারী, ২০২৩, ১০:৩৩ রাত
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ১১:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর যৌনাঙ্গ কেটে দিলো স্ত্রী

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কামরাঙ্গীচর এলাকায় স্বামী কে ঘুমের ঔষধ সেবন করিয়ে যৌনাঙ্গ কেটে তিন সন্তান নিয়ে পালিয়েছে স্ত্রী ফাতেমা (২৮)।
 
সোমবার (২৩ জানুয়ারী) বিকেল সাড়ে চারটায় কামরাঙ্গীচর লোহার ব্রিজ এলাকায় ঘটনাটি ঘটে। 

গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে তার বাসা থেকে উদ্ধার করে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসেন। সেখানকার চিকিৎসকরা তাকে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের রেফার করেন। 

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রী ফাতেমা তার স্বামী কে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে তার যৌনাঙ্গ কেটে ফেলেন। পরে মুঠোফোনে তার পরিবার কে স্বামীর অসুস্থতার কথা জানান। এবং বলেন তার অবস্থা সংকটাপন্ন। সংবাদ শুনে তারা বাসায় গিয়ে তাকে রক্তাক্ত অবস্থা পান। 

আহতের বন্ধু জাবেদ জানান, পারিবারিক কলহে ঘটনাটি ঘটতে পারে। আহত ঐ ব্যাক্তি একটি ট্রাভেলসে চাকরি করেন। তার প্রথম স্ত্রী সাথে ডিভোর্স হয়ে যাওয়ার পর, ফাতেমাকে ২য় বিয়ে করে। স্ত্রী ফাতেমা'রও এটা ২য় বিয়ে। এ সংসারে তাদের তিন সন্তান রয়েছে। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন আহত ব্যাক্তি বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছেন। 

এম/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়