শিরোনাম

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:৫৬ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহেশপুরে এক যুবককে কুপিয়ে হত্যা 

কুপিয়ে হত্যা 

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা । ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামে চায়ের দোকানদার জীবন চৌধুরী ওরফে টিটন (৩৪) কে কুপিয়ে হত্যা করে। রাত ১০ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

নিহত টিটন ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, টিটন বাড়ির পাশের নিজের চায়ের দোকানে বসে ছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩টি মোটরসাইকেলে কয়েকজন ব্যক্তি এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। সেখান থেকে স্বজনেরা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন জানান, টিটন বাড়ির পাশের নিজের চায়ের দোকানে বসে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনটি মোটরসাইকেলে কয়েকজন ব্যক্তি এসে তাকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তবে এই ঘটনা সঙ্গে যারা জড়িত তাদের চিহ্নিত করে দ্রুতই গ্রেপ্তার করা হবে। এখনও থানায় এ ব্যাপারে কোন মামলা হয়নি এবং কোন আটকও নেই ।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়