শিরোনাম

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৬:৫৯ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৬:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চুরির টাকা জুয়া খেলার পাশাপাশি দানও করতেন মনির

পেশাদার চোর মনির

মাসুদ আলম: রাজধানীর মোহাম্মদপুর রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি) নামে একটি অনাথ আশ্রমের সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় অভিযুক্ত পেশাদার চোর মো. মনির হোসেনকে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া ৭ লাখ ৮৭ হাজার টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, রাইটস আ্যন্ড সাইট ফর চিল্ড্রেন (আরএসসি) প্রতিষ্ঠানটি মূলত অনাথ ও পথশিশুদের আশ্রয় এবং পড়াশোনা করতে সহযোগিতায় কাজ করে থাকে। গত ১ অক্টোবর মধ্যরাতে প্রতিষ্ঠানের অফিস রুমের গ্রিল কেটে আলমারি থেকে সাড়ে ১২ লাখ চুরি করে এক চোর। মনিরের বাড়ি কেরানীগঞ্জ উপজেলার তারানগর ইউনিয়নের পশ্চিম বাংলানগর গ্রামে।

ডিসি আরও বলেন, চুরি করে নিয়ে যাওয়ার পর জুয়া খেলে অনেক টাকা নষ্ট করেছে মনির। কিছু টাকা নেশার পেছনে খরচ করেছে। এছাড়া স্থানীয় দরিদ্র মানুষকেও দান করেছে।

তিনি বলেন, মনির দেখতে আলাভোলা ভবঘুরে টাইপের। তবে তার এই চেহারার আড়ালে সে দুর্ধর্ষ এক চোর। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চার-পাঁচটি চুরির সঙ্গে জড়িত থাকায় তার নাম পাওয়া গেছে। এছাড়া অন্তত অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটিয়েছে মনির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়