শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৫০ বিকাল
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধর্ষণের ঘটনা আড়াল করতে হত্যা, গ্রেফতার ২

জালাল উদ্দিন, মৌলভীবাজার:  কুলাউড়ায় পপি রানী সরকার (১২) নামে এক কিশোরীকে ধর্ষণ, এই ধর্ষণের ঘটনা আড়াল করতে হত্যা, অভিযোগে দুইজন গ্রেফতার, খবর পাওয়া গেছে।

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ইং, দুপুরে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর গ্রামে নিজ বাসস্থানের আনুমানিক ২০ গজ বাইরে থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় পপির গলায় গামছা পেঁচানো এবং নাকে মুখে রক্ত লেগে ছিল তার।

জানা যায়, পপি রানী সরকার হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পাঞ্জারাই এলাকার দিগেন্দ্র সরকারের মেয়ে। কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুরে মৃত আনোয়ার হোসেনের বাড়িতে তারা ভাড়ায় থাকতেন। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা হলে, অভিযুক্ত সুরমান আলী ও কাজলকে আটক করে পুলিশ।

এদিকে আরো জানা যায়, অন্তত ১৫-২০ দিন আগে মেয়েটিকে ধর্ষণের ঘটনায় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুল মতিনসহ কয়েক প্রভাবশালী ব্যক্তি সালিশ করে। সালিশে যে জরিমানা করা হয় তা মেয়েটির পরিবার পুরোটা পায়নি। তাই ধর্ষণ মামলা করার হুমকি দেয়।

এরই পরিপ্রেক্ষিতে মেয়েটির লাশ পাওয়া গেছে -এমন খবর ভাইরাল হলে কুলাউড়ায় শুরু হয় তোলপাড়। পুলিশ, পরিবার ও স্থানীয়রা জানান, দিগেন্দ্র সরকার পরিবার নিয়ে ৪-৫ মাস যাবত কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুরে মৃত আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়ায় থাকতেন।

সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২২ইং, রাতে খাওয়া-দাওয়া শেষে পপি ঘুমিয়ে পড়ে। সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি স্থানে গলায় ওড়না পেঁচানো পপির লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

বিষয়টি লোকজন দ্রুত থানা পুলিশকে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে পপির লাশ উদ্ধার করে পুলিশ। কুলাউড়া থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ জানান, মঙ্গলবার দুপুরে মেয়েটির লাশ পড়ে আছে এমন খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি।

সুরতহাল রিপোর্টে আঘাতের চিহ্ন আছে। এছাড়া নিহত পপি সরকারের বাবা দিগেন্দ্র সরকার বাদী হয়ে সুরমান ও কাজলের বিরুদ্ধে হত্যার অভিযোগ দিলে আমরা বাংলাদেশ দণ্ডবিধির ৩০২/৩৪ ধারায় মামলাটি রেকর্ড করে সুরমান আলী (২৮) ও কাজলকে গ্রেপ্তার করেছি।

কুলাউড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি আব্দুস ছালেক জানান, ঘটনা কিছুটা রহস্যময়। আমরা অবশ্য রহস্য উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

হত্যা এমনকি ধর্ষণের কোনো আলামত আছে কি না তাও পরীক্ষার জন্য ফরোয়ার্ডিংয়ে লিখে দিয়েছি। সম্পাদনা: আল আমিন  

  • সর্বশেষ
  • জনপ্রিয়