শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৫:০১ বিকাল
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৫:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশ পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৫

ডিবির সংবাদ সম্মেলন

মাসুদ আলম : ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মূল হোতাসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন- গোলাম মোস্তফা শাহীন ওরফে শাহীন পুলিশ, মো. শাহাদৎ হোসেন, সাইদ মনির আল মাহমুদ, মো. রুবেল ইসলাম ও মো. জাকির হোসেন। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি প্রাডো গাড়ি, ছিনতাই করা নগদ  ১ লাখ ১০ হাজার টাকা, ১টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাপসহ ডাকাতির কাছে ব্যবহৃত সরঞ্জাম  উদ্ধার করা হয়। 

বুধবার রাজধানীর উত্তরা, কলাবাগান ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, গত ৩ সেপ্টেম্বর  নিউমার্কেটের একজন স্বর্ণ ব্যবসায়ী তাঁতিবাজার থেকে ২০ লাখ টাকা নিয়ে পাঠাও মোটরসাইকেল করে নিউমার্কেটের উদ্দেশে রওয়ানা হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের মূল প্রবেশ গেটের সামনে পৌঁছালে তার পথরোধ করে নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওই ব্যবসায়ীকে গাড়িতে তুলে নেয়। গামছা দিয়ে চোখ বেঁধে, হ্যান্ডকাপ পরিয়ে তার চোখে-মুখে আঘাত করা হয় ও তার সঙ্গে থাকা নগদ ২০ লাখ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পাশে ফেলে দিয়ে পালিয়ে যায়। 

তিনি আরও বলেন, গ্রেপ্তাররা ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ডাকাতি-ছিনতাই করতেন। ডাকাতি করা তাদের একমাত্র পেশা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়