শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ০৩ জুন, ২০২৪, ১১:২০ রাত
আপডেট : ০৬ জুন, ২০২৪, ০২:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এমপি আনার হত্যাকাণ্ড, দায় স্বীকার করেছেন শিলাস্তি রহমান 

সুজন কৈরী: [২] ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে খুনের উদ্দেশ্য অপহরণের মামলায় জবানবন্দি দিয়েছেন আসামি শিলাস্তি রহমান। সোমবার বিকেলে তাকে আদালতে হাজির করে তদন্তকারী সংস্থা ডিবি। 

[৩] এরপর ১৬৪ ধারায় জবানবন্দি দেন শিলাস্তি। এই হত্যাকাণ্ডে জড়িত ও নেপালে গ্রেপ্তার আরেক আসামি সিয়াম হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন আদালত। পুলিশের করা আবেদনের প্রেক্ষিতে সোমবার আদালত পরোয়ানা জারি করেন। 

[৪] তবে নেপালে গ্রেপ্তার সিয়ামকে বাংলাদেশে ফিরিয়ে আনতে চাইলেও সেটি সম্ভব হয়নি। নেপালের ইন্টারপোল শাখা পুলিশ তাকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করেছে। 

[৫] আনারকে খুনের উদ্দেশ্য অপহরণের মামলায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় সোমবার দুপুরে শিলাস্তি রহমানকে আদালতে হাজির করে তদন্তকারী সংস্থা ডিবি। এরপর ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুল হকের আদালতে তার জবানবন্দি রেকর্ড হয়। জবানবন্দিতে শিলাস্তি রহমান নিউটাউনের সঞ্জীভা গার্ডেনের ওই ফ্ল্যাটে ওঠার কথা স্বীকার করেছেন। 

[৬] তিনি বলেন, ফ্ল্যাট ভাড়া নেয়ার নথিপত্রে তাকে আক্তারুজ্জামান শাহীনের স্ত্রী হিসাবে পরিচয় দেয়া হয়েছে। ঘটনার দিন তিনি জানতে যে ওই ফ্ল্যাটে ঝিনাইদহের এমপি আনার আসবেন। তাকে খুশি করানোর কথা ছিল। বিভিন্ন সময়ে এ ধরনের কাজ তাকে করতে হয়। সঞ্জীভা গার্ডেনের ওই ফ্ল্যাটটি ট্রিপলেক্স ছিল। 

[৭] তিন তলা ফ্ল্যাটের যে ফ্লোরে তিনি ঢুকেছিলেন, ওই ফ্লোরে এমপি সাহেব আসেননি। তাই তাকে কারা হত্যা করেছে বা লাশ কিভাবে গুম করেছে-এ বিষয়ে তিনি কিছুই জানেন না। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়