শিরোনাম
◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ১২:৪৭ দুপুর
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০৫:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতিরঝিল থেকে যুবকের মরদেহ উদ্ধার

সুজন কৈরী: [২] রাজধানীর হাতিরঝিলে পুলিশ প্লাজার পেছনে ব্রিজের নিচে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

[৩] শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে হাতিরঝিল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।  

[৪] প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ব্রিজ ধরে যাওয়ার পথে লাশ ভাসতে দেখেন। ৯৯৯ এ কল দিলে হাতিরঝিল থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। এখন পর্যন্ত মরদেহের নাম পরিচয় শনাক্ত হয়নি।

[৫] হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আওলাদ হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে হাতিরঝিলে পুলিশ প্লাজার পেছনে ব্রিজের নিচে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম-ঠিকানা জানার চেষ্টা চলছে।

[৬] প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ব্রিজ ধরে যাওয়ার পথে মরদেহ ভাসতে দেখেন একজন। পরে তিনি ৯৯৯ এ কল দিলে হাতিরঝিল থানা থেকে পুলিশ ঘটনাস্থলে আসে। এখন পর্যন্ত মরদেহের নাম-পরিচয় শনাক্ত হয়নি।

[৭] এর আগে, ১৫ এপ্রিল হাতিরঝিল থেকে ভাসমান অবস্থায় প্রথমে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার পরিচয় শনাক্ত করে পুলিশ। তার নাম ফয়েজ কাদের চৌধুরী (২৩)। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সঙ্গে রাগারাগি করে অভিমানে তিনি হাতিরঝিলের পানিতে আত্মহত্যা করেন।

এসকে/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়