শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০২:৪৮ দুপুর
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেপ্তার ১

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের লালপুরে জালিয়াতির মাধ্যমে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মিরন ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। এসময় তার কাছে থেকে ভুয়া নিয়োগপত্র এবং স্ট্যাম্প উদ্ধার করা হয়।

[৩] গতকাল বৃহস্পতিবার লালপুর থানার মহরকয়া ভাঙ্গাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

[৪] আজ শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

[৫] র‌্যাব জানায়, নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া এলাকার মৃত রাহাত আলী মন্ডল এর ছেলে শফিকুল ইসলাম এর কাছ থেকে একই এলাকার মোহাম্মদ মালিথার ছেলে মিরন ইসলাম সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে ১০ লাখ টাকা দাবি করে। কয়েক কিস্তিতে নগদ পাঁচ লাখ টাকা পরিশোধ ও বাকি টাকা চেক প্রদান করে। এরপর মিলন ইসলাম একটি ভুয়া নিয়োগ পত্র তৈরি করে দেয় শফিকুল ইসলামকে। সেই মোতাবেক শফিকুল ইসলাম চট্টগ্রাম ক্যান্টনমেন্টে যোগদান করতে গিয়ে জানতে পারেন নিয়োগপত্রটি ভুয়া। এরপর লালপুর থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী। এরপর অভিযানে চালিয়ে মিরন ইসলামকে গ্রেপ্তার ও ভুয়া নিয়োগপত্র এবং স্ট্যাম্প উদ্ধার করা হয়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়