শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট : ১৮ এপ্রিল, ২০২৪, ০৩:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে নৌবাহিনীর সাবেক কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

অপু রহমান, নারায়ণগঞ্জ: [২] সিদ্ধিরগঞ্জে নৌবাহিনীর সাবেক উচ্চপদস্থ কর্মকর্তা মরহুম আ: মান্নান দেওয়ানের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নগদ টাকা ও ৭০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ১ কোটি টাকা লুট হয়।

[৩] গতকাল বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে জালকুড়ি তালতলা দেওয়ান মন্জিলে এ ঘটনা ঘটে।

[৪] জানা যায়, ১২-১৩ জনের এক ডাকাতদল রাত প্রায় ৪টায় নবনির্মিত বিল্ডিং এর সিড়ি বেয়ে পুরাতন ভবনের দেওয়ান মন্জিল ২য় তলার জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে পরিবারের বড় ছেলে মুন্না দেওয়ানকে হাত ও মুখ বেঁধে ফেলে সকলকে জিম্মি করে ঘরের আলমারীতে রাখা ৭০ ভরি স্বর্ণ ও নগদ ১২ লাখ টাকা হাতিয়ে নেয়। এ সময় ডাকাতদল বাড়ীর গৃহকর্তা রাশিদা দেওয়ানের ঘরে প্রবেশ করে। ঘরের যাবতীয় জিনিসপত্র তছনছ করে মূল্যবান জিনিসপত্র খুজতে থাকে। 

[৫] হাজী রাশিদা দেওয়ান বলেন, ফজরের আযানের আগে আমি রোজার সেহরি খাওয়ার জন্য তৈরী হয়ে তাহাজ্জুদ নামাজ আদায় করে বসলে আমার ছেলে মুন্না দিয়ে ডাক দিয়ে ডাকাতদল আমার দরজা খুলতে বলে। হয়ত ছেলের শরীরটা ভাল না তাই হয়তো এত রাতে আমাকে ডাকছে এটা মনে করে আমি দরজা খুলে দেই। সাথে সাথে ৬/৭ জনের দল আমার আলমারীর খুলে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। আযানের সামান্য আগে ডাকাতদল বের হয়ে যায়। 

[৬] সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। ঘটনা তদন্ত চলছে, এ বিষয় নিয়েই কাজ করছি। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়