শিরোনাম

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৫:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ, নারী গ্রেপ্তার

সুজন কৈরী: [২] গ্রেপ্তারকৃতের নাম- মুক্তা পারভিন (৩১)। তিনি নিজেকে কখনও হাইকোর্টের ম্যাজিস্ট্রেট, কখনও ডিজিএফআইয়ের মেজর পরিচয় দিতেন।

[৩] গ্রেপ্তার মুক্তা চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে একজনের কাছ থেকেই ১ কোটি ২০ লাখ টাকা হাতিয়েছেন।

[৪] মঙ্গলবার র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, বেশ কিছুদিন ধরে রাজশাহীর বোয়ালিয়াসহ বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র নিজেদেরকে কখনও হাইকোর্টের ম্যাজিস্ট্রেট কখনও ডিজিএফআইয়ের মেজরসহ পরিচয় দিয়ে সহজ-সরল ও নিরীহ লোকজনদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ করছিল।

[৫] চক্রটি রাজশাহীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম এলাকার শেখ আব্দুল্লাহর (৩৭) নামের একজনের কাছ থেকে সরকারি দপ্তরে চাকরি পাওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ১ কোটি ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। একপর্যায় ভুক্তভোগী শেখ আব্দুল্লাহ বুঝতে পারে যে সে প্রতারণার স্বীকার হয়েছে।

[৬] অতিরিক্ত ডিআইজি ফরিদ উদ্দিন আরও বলেন, শেখ আব্দুল্লাহ বাদী হয়ে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণাকারী চক্রের অন্যতম মূলহোতা মুক্তা পারভিনসহ ৭ জনের বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করেন। মামলার বিষয়টি জানতে পেরে আসামিরা আত্মগোপনে চলে যান। ঘটনার বিষয়ে জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল প্রতারক চক্রটিকে আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত  শুরু করে।

[৭] এরই ধারাবাহিকতায় তথ্য-প্রযুক্তির সহায়তায় রাজবাড়ীর সদর এলাকায় অভিযান চালিয়ে হাইকোর্টের ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণাকারী চক্রের অন্যতম মূলহোতা মুক্তা পারভিনকে গ্রেপ্তার করা হয়। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়