শিরোনাম

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:১৫ রাত
আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের লীডারসহ ৯ সদস্য গ্রেপ্তার

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] সদর মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং আমির গ্রুপের লীডার মো. আমির (৩২) সহ ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

[৩] বৃহম্পতিবার (২৯ ফেব্রুয়ারি) র‌্যাব-১১ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে দেশী অস্ত্র ছুরি, লোহার পাইপ ও অপরাধ সংক্রান্ত কাজে ব্যবহৃত বিভিন্ন ব্যান্ড্রের মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়।

[৪] র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজসে ছোট ছোট দলে দলবদ্ধ হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসহ দাপট এবং ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে জনমনে ত্রাসের সৃষ্টি করে আসছে। এ সকল কার্যক্রম দ্বারা অর্থের বিনিময়ে অন্য লোকের হয়ে সহিংস কার্যক্রম পরিচালনা করে থাকে। এছাড়াও তারা নগরীর বিভিন্ন স্পটে মাদক সেবন ও কেনাবেচার সাথে জড়িত রয়েছে।

[৫] র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃতরা ছোট ছোট গ্রুপ লিডার হয়ে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রসস্ত্রের মহড়া প্রদর্শন করে থাকে বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়