শিরোনাম
◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সালথায় পুলিশের হাতে ২ ডাকাত গ্রেপ্তার

আবু নাসের, সালথা (ফরিদপুর): [২] অবশেষে ফরিদপুরের সালথা উপজেলার কুখ্যাত ডাকাত মো. ফরিদ কাজী (৫০) ও মো. মাসুদ খানকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে। 

[৩] গ্রেপ্তার হওয়া ডাকাত ফরিদ কাজী সালথার বল্লভদী ইউনিয়নের রায়েরচর গ্রামের মৃত মন্টু কাজীর ছেলে ও মাসুদ খান একই উপজেলার ভাওয়াল ইউনিয়নের কামদিয়া গ্রামের মৃত সাদেক খানের ছেলে।

[৪] বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, ফরিদ ও মাসুদ এলাকার আলোচিত ডাকাত। তারা বিভিন্ন এলাকায় নানা ধরণের অপরাধ ও অপকর্ম করে বেড়ায়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায়  মাদক, ডাকাতি, গরু চুরি ও ছিনতাইসহ নানা অপরাধের মোট ৩১টি মামলা রয়েছে। এর মধ্যে ফরিদ ১৪টি ও মাসুদ ১৭টি মামলার আসামি।

[৫] তিনি আরও বলেন, ফরিদ ও মাসুদ দীর্ঘদিন ধরে পলাতক ছিল। পরে কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার আইনগত প্রক্রিয়া শেষে গ্রেপ্তারকৃত দুই ডাকাতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়