শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের টিকেটসহ ৫ কালোবাজারি আটক

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] টিকেট কালোবাজারির অভয়ারণ্য হিসেবে পরিচিত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে ৫জন চিহ্নিত টিকেট কালোবাজারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে ১২৯ আসনের ৫৯টি টিকেট উদ্ধার করা হয়। সোমবার (২৬ ফেব্রুয়ারি) র‍্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানির মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

[৩] এতে বলা হয়, রোববার ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে টিকেট কালোবাজারির বিরুদ্ধে অভিযান পরিচালনা করে র‍্যাব। অভিযানে ৫জন চিহ্নিত রেলওয়ে টিকিট কালোবাজারিকে হাতেনাতে আটক করা হয়। তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে টিকেট কালোবাজারি করে আসছে। 

[৪] এসময় তাদের কাছ থেকে নিজের ব্যবহৃত স্মার্টফোন ব্যবহার করে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ১২৯ টি আসনের ৫৯ টি অনলাইন টিকেট, ৭ টি মোবাইল ফোন এবং টিকেট বিক্রয়ের নগদ ৪৮ হাজার টাকা জব্দ করা হয়।

[৫] সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, এই ঘটনায় মামলা দায়েরের পর আটককৃত কালোবাজারি ও টিকেটগুলো আখাউড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। যেকোন পর্যায়ের কালোবাজারির সাথে জড়িতদের গ্রেপ্তারে র‍্যাব-৯ এর চলমান গোয়েন্দা নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়