শিরোনাম
◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে পৃথক মামলায় দু’জনের যাবজ্জীবন

সনতচক্রবর্ত্তী: [২] ফরিদপুরে মাদক ও হত্যা দুই জনকে  যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামিরা হলেন মামলায় লিপি বেগম (৪৫) ও হত্যা মামলায় এখলাস মোল্যা (২৫) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এবং হত্যা মামলায় দু’জনকে খালাস দেওয়া হয়েছে।

[৩] রোববার (২৫.২.২৪) বিকেলে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদলতের বিচারক শিহাবুল ইসলাম এ দুটি মামলার রায় দেন। আসামিরা রায় ঘোষণার সময় আদালতে হাজির ছিলেন।

[৪] মামলার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ মে রাতে ঢাকাগামী একটি বাস থেকে কামারখালি ব্রিজের কাছে পুলিশের চেকপোস্টে ৮০০ গ্রাম হেরোইনসহ লিপিকে আটক করা হয়। আটক লিপি বেনাপোল সরদারপাড়ার মতিয়ার সরদারের স্ত্রী। এ ঘটনায় মধুখালী থানায় মামলা হয়।

[৫] অন্য মামলাটি ২০২০ সালের ২৫ মার্চের। মোবাইল চুরির ঘটনা কেন্দ্র করে চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর গ্রামের মঙ্গল শেখের ছেলে রাজমিস্ত্রি সবুজ শেখকে ডেকে নিয়ে চাকু ও ছোরা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বাবা শেখ মঙ্গল বাদী হয়ে এখলাস মোল্লা, সুজন শেখ ও সজিব শেখের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেন। মামলার অপর দুই আসামিক খালাস দেওয়া হয়েছে।

[৬] রাষ্ট্রপক্ষের সহকারী সরকারি কৌঁসুলি এপিপি অ্যাডভোকেট সানোয়ার হোসেন পৃথক মামলায় দু’জনকে যাবজ্জীবন ও অপর দু’জনের খালাস প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন। সম্পাদনা: এ আর শাকিল


প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়