শিরোনাম
◈ গাজায় বাংলাদেশের সাহায্য পৌঁছে দেয়ার জন্য মিসরকে ধন্যবাদ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ◈ প্রকাশিত হলো রাষ্ট্রপতির ‘এগিয়ে যাবে বাংলাদেশ’ বইয়ের ইংরেজি সংস্করণ   ◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী 

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু, আসামি গ্রেপ্তার

সুজন কৈরী: [২] গ্রেপ্তার অভিযুক্তের নাম- মো. লিটন (৪৯)। তিনি চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা। সোমবার রাতে চট্টগ্রামের চকবাজার এলাকায় অভিযান চালিয়ে পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিট তাকে গ্রেপ্তার করে বলে জানিয়েছেন সংস্থার পরিদর্শক মোহাম্মদ ইলিয়াস খান।

[৩] গত ৩ অক্টোবর রাতে আদালতের ওয়ারেন্ট দেখিয়ে দুর্নীতি দমন কমিশনের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহকে গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পুলিশ। পরে থানায় পুলিশ হেফাজতে তার মৃত্যু হয়। এই ঘটনায় ১৬ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্ত্রী ফৌজিয়া আনোয়ার।

[৪] মামলার আসিমিরা হলেন- চান্দগাঁও থানার তৎকালীন ওসি খাইরুল ইসলাম, এএসআই মো. ইউসুফ, এএসআই সোহেল রানা, থানার পরিদর্শক (তদন্ত) মো. মবিনুল হক, চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা এসএম আসাদুজ্জামান (৫২), মো. জসীম উদ্দীম (৩৭), মো. লিটন (৪৮), রনি আক্তার তানিয়া (২৬) ও কলি আক্তার (১৯)।

[৫] মামলাটি আমলে নিয়ে চান্দগাঁও থানায় রেকর্ড করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছিলেন আদালত। পরে গত ২৫ ডিসেম্বর মামলার আসামি জসীম উদ্দীনকে (৩৭) গ্রেপ্তার করে পিবিআই। সম্পাদনা: কামরুজ্জামান

এসকে/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়