শিরোনাম
◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের 

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই গ্রুপের ককটেল বিস্ফোরণের ঘটনায় চারজন গ্রেপ্তার ৪

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] জেলার শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

[৩] গ্রেপ্তাররা হলেন- রানীহাটি কামারপাড়ার ফয়সাল ও হৃদয়, নয়ালাভাঙা সুন্দরপুর গ্রামের রুহুল  ও একই এলাকার রবু।

[৪] এর আগে গত সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের উপর সুন্দরপুর এলাকায় দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৪০ থেকে ৫০টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত না হলেও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় কয়েকটি বসত বাড়িতেও ভাঙচুর করা হয়।

[৫] শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনায় সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হয়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়