শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৫০টি ককটেল বিস্ফোরণ

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ৪০ থেকে ৫০টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত না হলেও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এ সময় কয়েকটি বসত বাড়িতেও ভাঙচুর করা হয়।

[৩] সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের উপর সুন্দরপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দুই পক্ষই পিছু হটে।

[৪] স্থানীয়রা জানায়, পূর্বশত্রুতার জেরে স্থানীয় বিএনপি নেতা বাবু আলীর নেতৃত্বে ৫০ থেকে ৬০ জনের একটি দল ককটেল ফাটাতে ফাটাতে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আঙ্গুর আলীর বাড়ির দিকে এগোতে থাকে। বিষয়টি টের পেয়ে আঙ্গুর আলীর লোকজন প্রতিরোধ গড়লে পিছু হটে বাবুর লোকজন। এ সময়  শতাধিক  ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

[৫] এ বিষয়ে বার বার যোযোগের চেষ্টা করেও অভিযুক্ত আঙ্গুর আলী বাবুর বক্তব্য পাওয়া যায়নি। 

[৬] শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুই গ্রুপের আধিপত্য কিস্তারকে কেন্দ্র করে ওই এলাকায় তারা ৪০ থেকে ৫০টি ককটেল বিস্ফোরণ করে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়